যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার কে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়াল শহর কলকাতায়। ঠাকুরপুকুর থানার পাশে ডায়মন্ড হারবার রোডের  ধারে একটি ঝোপের মধ্যে এক অজ্ঞাত পরিচয় যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করা হল। এলাকাবাসীর থেকে খবর পেয়ে ঘটনাটি জানতে পেরে  ইতিমধ্য়েই তদন্তে নেমেছে পুলিশ।

আরও পড়ুন, প্রজাতন্ত্র দিবসে সিএএ বিরোধী আন্দোলন, কড়া নিরাপত্তা কলকাতায়

শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে ঠাকুরপুকুর থানার পাশে ডায়মন্ড হারবার রোড সংলগ্ন এলাকায় ব্য়াপক চাঞ্চল্য। যুবকের আনুমানিক বয়স ২৮ থেকে ৩০ বছর।  ঝোপের একটি গাছে নিজের জামা দিয়েই তাকে ঝুলতে দেখে পথচলতি মানুষ। আচমকাই এমন দৃশ্য় দেখে হকচকিয়ে যায় এলাকার বাসিন্দারা। এরপর ঠাকুরপুকুর থানায় খবর দেওয়া হয়। এরপর পুলিস ওই যুবকের দেহ নামিয়ে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। 

আরও পড়ুন, সামনেই নির্বাচন, কর্মী নিয়োগে উদ্য়োগী কলকাতা পুরসভা

পুলিশি সূত্রে জানা গিয়েছে, ঝুলন্ত যুবকের পা দুটো মাটিতে ছিল। কিন্তু প্রশ্ন উঠছে, একটাই ঠাকুরপুকুর থানা ঠিক পাশে ঝোপের  মধ্যে এই ধরনের ঘটনা  কি করে ঘটলো। যুবকের পরিচয় এখনো পাওয়া যায়নি। বাইরে থেকে এনে যুবককে গাছে ঝুলিয়ে দেয়া হয়েছে কিনা পুলিশ  তদন্ত করছে।ঠাকুরপুকুর থানা আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। এরপর ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই তদন্তকারীরা আরও একধাপ এগোতে পারবে।