দিলীপ ঘোষের করোনা রিপোর্ট পজেটিভ আসার পরই তাকে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রবল জ্বর নিয়ে ভর্তি হলেও ,  এই মুহূর্তে তার জ্বর নেমেছে। কোমর্বিডিটিও নেই। যদিও তবু এইচডিইউ-তে ভর্তি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 

 

আরও পড়ুন, পুজো এগিয়ে আসতেই লাফিয়ে বাড়ছে সংক্রমণ, করোনায় ফের শীর্ষে কলকাতা

 

জ্বর আসায় বাতিল করেছিলেন সভা-অনুষ্ঠান

আগের থেকে শারীরিক অবস্থা একটু ভাল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ১০২ ডিগ্রি জ্বর নিয়ে তিনি সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তবে তারপর রাতেই একটু জ্বর নেমেছে। তবে শ্বাসকষ্ট ছিল না। কোনও গুরুতর লক্ষণ না থাকলেও  দিলীপ ঘোষকে এই মুহূর্তে এইচডিইউ-তে রাখা হয়েছে। এই মুহূর্তে তাঁর অক্সিজেনের মাত্রা ঠিক আছে। কোনও  কোমর্বিডিটিও নেই বিজেপির রাজ্য সভাপতির। প্রসঙ্গত, সোমবার থেকেই অসুস্থ ছিলেন দিলীপ ঘোষ। জ্বর আসায় বাতিল করেছিলেন সভা-অনুষ্ঠান। তারপরেই তিনি করোনা পরীক্ষা করান। এবং রিপোর্ট পজিটিভ আসে।  শুক্রবার থেকে প্রবল জ্বরে কাবু হয়ে পড়ে হাসপাতালে ভর্তি হন। 

 

 

আরও পড়ুন, আক্রান্তের সংখ্যায় লাগাম নেই, করোনা পরিস্থিতি দেখতে ফের রাজ্যে কেন্দ্রীয় দল

 

দলের তরফ থেকেও নেওয়া হচ্ছে তাঁর সমস্ত খোঁজ-খবর

 উল্লেখ্য,  এর আগে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল, বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক বিজেপি নেতা-নেত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এখনও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরাও। দিনকয়েক আগে দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষী-সহ চালকও করোনা আক্রান্ত হয়েছিলেন। আর এবার দলের রাজ্য সভাপতির করোনা আক্রান্তের খবর আসতেই উদ্বিগ্ন বিজেপি নেতা-কর্মীরা। দলের তরফ থেকেও নেওয়া হচ্ছে তাঁর সমস্ত খোঁজ-খবর।