হাথরস ধর্ষণকাণ্ডের প্রতিবাদে দেশ জুড়ে প্রতিবাদ বিক্ষোভ। নৃশংস ঘটনার তীব্র বিরোধিতায় তৃণমূল কংগ্রেস। কলকাতার ইকবালপুরে সেই প্রতিবাদ সভায় 'জয় শ্রীরাম' ধ্বনি দিলেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। প্রথমে শুনে অবাক হয়ে যান প্রতিবাদ সভায় উপস্থিত সকলেই। তারপর, বিজেপিকে সদস্যদের রাম নয় রাবনের সঙ্গে তুলনা করলেন ফিরহাদ।

আরও পড়ুন-'হিম্মত থাকলে কামদুনি-জলপাইগুড়িতে মিছিল করুন', মমতাকে চ্যালেঞ্জ লকেটের

দলিতদের উপর অত্যাচারের বিরুদ্ধে শনিবার ইকবালপুরে তৃণমূলের প্রতিবাদ সভা ছিল। সেখানেই 'জয় শ্রীরাম' ধ্বনি দিয়ে বক্তব্য শুরু করেন ফিরহাদ হাকিম। এরপর, বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন, ''মানুষ যখন বিজেপি পার্টিকে সমর্থন করেন। আর ওই পার্টি ক্ষমতায় এসে উত্তরপ্রদেশ, বিহার, মধ্যপ্রদেশে মানুষের সঙ্গে দ্বিচারিতা করে। রামের নাম করে ক্ষমতায় এসে যে দল রাবনের মতো কাজ করছে তখন মানুষজন কী করবে। মন্তব্য ফিরহাদের''।

আরও পড়ুন-রাতভর বৃষ্টিতে জলমগ্ন, দেখুন কাঁথি শহরের জলছবি

ইকবালপুলরে প্রতিবাদ সভায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কটাক্ষ করেন ফিরহাদ বলেন, ''শুধু গেরুয়া পরলেই ত্যাগী হওয়া যায় না। ত্যাগী হতে গেলে গেরুয়া পরা বাধ্যতামূলক নয়। যোগী-জী আপনি ত্যাগী মানুষ হলে রাজনীতিতে আসছেন কেন। মন্দিরে গিয়ে তো ভগবানের নাম করতে পারেন। আপনি ত্যাগীও হবেন আর ভোগীও হবেন''। মন্তব্য ফিরহাদ হাকিমের।