নারী নির্যাতনের ঘটনা বেড়েই চলেছে দেশ জুড়ে। আর এবার ৬ বছরের নাবালিকাকে যৌন নির্যাতন করা হল তারাতলা এলাকায়। জানা গিয়েছে, তার বয়েস বলে অভিযোগ। বৃহস্পতিবার সন্ধে নাগাদ তারাতলা রোডে লাগোয়া একটি বিয়ে বাড়িতে এই ঘটনাটি ঘটে। ইতিমধ্য়েই তদন্ত শুরু করেছে পশ্চিম বন্দর থানার পুলিশ। এবং শেখ দানিশ নামে এক তরুণকে গ্রেপ্তারও করা হয়েছে।

আরও পড়ুন, ফের বিধানসভায় রাজ্যপাল, বার্তা দিলেন মুখ্য়মন্ত্রীকে

পুলিশ সূত্রে খবর, গার্ডেনরিচের বাসিন্দা  ওই শিশুটি তার বন্ধুদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠান বাড়িতে যায়। যেখানেই খাবার বেঁচে থাকে সেই খাবার তারা খায়। মাঝে মাঝে বাড়িতেও নিয়ে যায়। এ রকমই তারাতলা রোডের উপর একটি অনুষ্ঠান বাড়িতে রাতে গিয়েছিল বছর ছয়ের ওই শিশুটি। শেখ দানিশ নামের ওই যুবকের চোখে পড়ে। আর তারপরেই ওই শিশুটিকে খাবার দেওয়ার লোভ দেখিয়ে ভিতরে ডেকে নেয়। অনুষ্ঠান বাড়ির একটি বাথরুমে তাকে নিয়ে যায়। অভিযোগ, সেখানেই শিশুটির উপর যৌন নির্যাতন করা হয় । অসুস্থ অবস্থায় শিশুটি ফিরে আসে তার মায়ের কাছে এবং  মা তাকে জিজ্ঞাসা করলে ঘটনার বিস্তারিত খুলে বলে। 

আরও পড়ুন, শীতের আমেজ কমলো কলকাতায়, স্বাভাবিকের দুই ডিগ্রি উপরে পারদ

এই ঘটনার পর রাতেই শিশুটির মা, শিশুটিকে নিয়ে চলে যান গার্ডেনরিচ থানায়। সেখানেই তিনি অভিযোগ দায়ের করেন। কিন্তু এই ঘটনাটি ঘটেছে, পশ্চিম বন্দর থানা এলাকায়। তাই গার্ডেনরিচ থানার পক্ষ থেকে সেটি পশ্চিম বন্দর থানাকে জানানো হয়। এরপরেই তদন্তে নামে পুলিশ। শুক্রবার পশ্চিম বন্দর থানার পুলিশ , শেখ দানিশ নামের অভিযুক্ত তরুণকে গ্রেফতার করেছে। ইতিমধ্য়েই নির্যাতিতা শিশুকন্যার শারীরিক পরীক্ষা করা হয়েছে। অভিযুক্তকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।