ভোটের দিন এগিয়ে আসার সঙ্গে তৃণমূলের শুভেন্দু অধিকারী নামটা এই মুহূর্তে রাজনৈতিক চর্চায় বাংলার মানুষের কাছে 'হট টপিক'। শুভেন্দুর বিজেপিতে যোগদান নিয়ে কানাঘুষো চাপান উতোর প্রায় রোজদিনই চলছে। কখন দিলীপ ঘোষ বলছেন তিনি কিছুই জানেন না। সংবাদমাধ্যমের মুখ থেকেই প্রথম শুনেছেন। 'জানলে জানাবেন'। আর এই 'জানার মাঝে অজানারে' করতে করতে শুভেন্দুর পোস্টার শহরে পড়তেই আগুনে ঘি পড়ল এবার। সেই আগুনকেই আরও একধাপ উসকে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। 

 

 

'শুভেন্দু  বিজেপিতে যোগ দিলেই ভেঙে যাবে তৃণমূল সরকার'


বিজেপি সাংসদ অর্জুন সিং এদিন বলেন, 'শুভেন্দু অধিকারী যেদিন বিজেপিতে যোগ দেবেন, সেইদিনই ভেঙে যাবে তৃণমূল সরকার। একই সঙ্গে  প্রসঙ্গত শনিবার সকালে নিজের লোকসভা কেন্দ্রে বিজেপি সাংসদ অর্জুন সিং জানিয়েছেন, 'সৌগত রায় সহ ৫ জন তৃণমূল সাংসদ অপেক্ষা করছেন বিজেপিতে যোগদান করার জন্য।'  অর্জুন সিং এর এই মন্তব্যের পর রাজনৈতিক মহলে যথেষ্ট বিতর্ক তৈরি করেছে।' মূলত সেই আগুন আরও বেশি উসকে গিয়েছে, শহরে শুভেন্দু অধিকারীর পোস্টার পড়তেই।  

 

 

শহরে শুভেন্দুর পোস্টারে গেড়ুয়ায় লেখা-'আমরা দাদার অনুগামী'

শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া ওই পোস্টারে লেখা, 'দেহরক্ষীর ঘেরা টোপে ওরা শুধুই আজ গদি আগলায়। তুমিই আবার সূর্য জ্বেলেছো, সূর্য আনবে বাংলায়। এবং নীচে গেড়ুয়ায় লেখা-আমরা দাদার অনুগামী।' তাই অফিশিয়ালি ঘোষণা না করলেও এই পোস্টার শুভেন্দুর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। তবে ওদিকে  'জীবন থাকতে বিজেপিতে নয়' সাফ জানিয়েছেন সৌগত রায়।