ঘন কুয়াশার জন্য় আবারও বিঘ্নিত বিমান পরিষেবা। শনিবার খারাপ আবহাওয়ার কারণে বাতিল করা হল ইন্ডিগোর একাধিক বিমান। সব মিলিয়ে মোট ৬টি বিমান আজ বাতিল হয়েছে। আর এই জন্য় স্বাভাবিকভাবেই চরম ভোগান্তির শিকার যাত্রীরা। 

আরও পড়ুন, বছর শেষেও বেহাল মেট্রো, কোন পর্যায় ইস্ট-ওয়েস্টের কাজ

একদিকে দেশ জুড়ে নাগরিকত্ব আইনের প্রতিবাদে গত কয়েকদিন ধরে রেল পথ বিপর্যস্ত ছিল, বাতিল হয়েছিল একাধিক ট্রেন। তার উপর এবার আবহাওয়ার তারতম্য়ের জন্য় বাতিল হল একাধিক বিমান। কার্যত পরিবহনের দিক থেকে স্থল পথ কিংবা আকাশ পথ কোন দিকে যাবেন যাত্রীরা, তা নিয়ে রীতিমত সঙ্কটে। দেখে নিন কোন কোন বিমান বাতিল হল।  

কিছুদিন আগে যান্ত্রিক ত্রুটির জন্য়ও বাতিল হয়েছিল একাধিক বিমান। আবার কখনওবা যাত্রীদের ঠিকমতো ঘোষণা না করেই বাতিল করা হয়েছিল বিমান। তবে এবার তার কোনওটাই নয়, প্রাকৃতিক কারনে খারাপ আবহাওয়ার জন্য় বিমান বাতিল হল। কিন্তু ফের সেই বিমান বাতিলে কার্যত সম্য়স্য়ায় পড়েছেন যাত্রীরা। শনিবার কলকাতা বিমান বন্দর থেকে যে ৬ টি বিমান  বাতিল করা হল, তার নাম্বার গুলি দেওয়া হল।

আরও পড়ুন, রোজ ভ্যালি কাণ্ডের অন্যতম সাক্ষীর অস্বাভাবিক মৃত্যু, ছিলেন গৌতম কুণ্ডুর ঘনিষ্ঠ

 বাতিল করা বিমান নং গুলি হল-  ৬ই ২৪৮৯, কলকাতা থেকে দিল্লি এসটিডি - ০৮:৩০।  ৬ই ৬১৫৪ কলকাতা থেকে জয়পুর এসটিডি -০৮: ২৫।৬ই ৮৫৪, কলকাতা থেকে দিল্লি এসটিডি -০৮: ৪৫।  ৬ই ২০২, কলকাতা থেকে আমেদাবাদ, এসটিডি - ১২: ৫০। ৬ই ৬১৫৬, কলকাতা থেকে লখনৌ, এসটিডি -১৫: ১৫। ৬ই ৬৩২৬, কলকাতা থেকে মায়ানমার, এসটিডি -১৬: ২৫।