নিউটাউনে তথ্য-প্রযুক্তির কর্মীর রহস্যমৃত্যু।  মহিষবাথান এলাকায় কেষ্টপুর খাল থেকে তাঁর দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মহিষবাথানের উদয়নপল্লি এলাকায়। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। তদন্তে নেমেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশের।

আরও পড়ুন: আচমকা লাঠির বাড়ি, সল্টলেকে মানসিক ভারসাম্যহীন মহিলার তাণ্ডব, দেখুন ভিডিও

মঙ্গলবার সকালে মহিষবাথানের উদয়নপল্লি এলাকায় কেষ্টপুর খালে একটি মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়। খাল থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃতের পরনে ছিল শীতের পোশাক। পকেটে ছিল একটি পরিচয়পত্রও। সেই পরিচয়পত্র দেখেই ওই ব্যক্তির পরিচয় জানা যায়। মৃতের নাম নিকেত সিং। দেশের প্রথম সারির এক তথ্য-প্রযুক্তি সংস্থায় চাকরি করতেন তিনি। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, চাকরির সুবাদে কলকাতায় একাই থাকতেন নিকেত। কিন্তু তাঁর বাড়ি কোথায়, সে সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন: ঘন কুয়াশায় শহরে সূর্যোদয়, তাপমাত্রার পারদ ১৮ ডিগ্রি সেলসিয়াসে

কিন্তু কীভাবে মারা গেলেন নিকেত সিং? তা কিন্তু স্পষ্ট নয়।  পুলিশ জানিয়েছে, মৃতদেহে আঘাতের কোনও চিহ্ন নেই। বেশ কয়েক দিন ধরে মৃতদেহটি খালে পড়েছিল, এমনও নয়। মৃতের এক পায়ে জুতো ছিল, অন্যটিতে ছিল না।  পরিচয়পত্র ছাড়া মৃতের ব্যাগ বা অন্যকোনও জিনিসও পাওয়া যায়নি। মৃতদেহটি নিয়মমাফিক ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তে রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা যাবে না। তেমনটাই জানিয়েছে পুলিশ।