Asianet News BanglaAsianet News Bangla

Mamata On KMC Poll: 'ভোট শান্তিপুর্ণ', কলকাতা পুলিশকে দরাজ সার্টিফিকেট মমতার

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন উৎসবের মেজাজে ভোট হচ্ছে। কলকাতার মানুষ শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন। ভবানীপুর মিত্র ইনস্টিটিউশনে ভোট দেওয়ার সময় এই কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

kmc election 2021 polls are going on peacefully says Mamata Banerjee praised police bsm
Author
Kolkata, First Published Dec 19, 2021, 5:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কলকাতা পুরসভা নির্বাচন  (KMC Election 2021) এখনও পর্যন্ত শান্তিপুর্ণভাবে হচ্ছে।  এখনও পর্যন্ত ৫০ শতাংশ ভোট পড়েছে। নিজের কেন্দ্র ভোট দিয়ে তেমনই জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি কলকাতা পুলিশেরও ভূয়সী প্রশংসা করেন। তিনি বলেন কলকাতা পুলিশ (Kolkata Police) খুব ভালো করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পেরেছে।  পাশাপাশি তিনি বলেন কলকাতা পুলিশ হল সব থেকে ভালো পুলিশ। কলকাতা পুলিশকে দরাজ সার্টিফিকেটও দেন মুখ্যমন্ত্রী তথা রাজ্যের পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও বিরোধী দল বিজেপি কলকাতা পুলিশের ওপর ভরসা রাখতে পারেনি।তাই আদালতের দ্বারস্থ হয়েছিল কেন্দ্রীয় বাহিনীর জন্য। কিন্তু আদালত সেই আবেদন খারিজ করে দিয়েছে।  

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন উৎসবের মেজাজে ভোট হচ্ছে। কলকাতার মানুষ শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছেন। ভবানীপুর মিত্র ইনস্টিটিউশনে ভোট দেওয়ার সময় এই কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে ভোট নিয়ে বিরোধীর বাম-কংগ্রস-বিজেপি যে অশান্তির অভিযোগ তুলেছে তা ভিত্তিহীন বলে জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময়ই তিনি ভোটগ্রহণ পর্ব পরিচালনা করার জন্য কলকাতা পুলিশের প্রশংসা করেন। এদিন দুপুর সাড়ে ৩টে নাগাদ ভোট দিতে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি সেই সময়ই ভোট নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন দুইএকটা আশান্তি হলেও তা খুবই সামান্য। কিন্তু সেই ঘটনাকেই বড় করে দেখানোর চেষ্টা করেছে বিরোধীরা। দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন ভোটের শতাংশের হার ভালো হয়েছে। তাই চিন্তার কিছু নেই। এদিন তাঁর সঙ্গে ছিলেন ভাতৃবধূ ও তৃণমূল কংগ্রেস প্রার্থী কাজরী বন্দ্যোপাধ্যায়। 

এদিন কলকাতা পুরসভায় ১৪৪টি কেন্দ্রে ভোট গ্রহণ হচ্ছে। সকাল থেকেই বেশ কিছু ওয়ার্ডে অশান্তির খবর পাওয়া যাচ্ছে। যা নিয়ে রীতিমত সরব হয়েছে বিরোধীরা। যদিও শাসকদল তৃণমূল কংগ্রেস প্রথম থেকেই সেই সব অভিযোগ উড়িয়ে দিয়ে দাবি করেছেন কলকাতা পুরসভা নির্বাচন হচ্ছে শান্তিপূর্ণভাবে।  দলীয় সেনা কর্মীদের কথায় রেশ টেনেই এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ও জানিয়েছেন  ভোট হচ্ছে শান্তিপূর্ণ। উৎসবের মেজাজেই কলকাতার মানুষ ভোট দিচ্ছেন। কিন্তু ভোটে অশান্তির অভিযোগ তুলে বাম, কংগ্রেস, বিজেপির মত বিরোধী দলগুলি বেশ কয়েক জায়গায় অবরোধ বিক্ষোভে সামিল হয়েছিল। আজ ভোট গ্রহণ হচ্ছে কলকাতা পুরসভায়। ফল প্রকাশ হবে আগামী মঙ্গলবার। সেদিনই জানা যাবে আগামী ৫ বছরের জন্য কলতাতা কার হাতে থাকবে। 

Weather Forecast: আগামী ৩ দিন নিস্তার নেই হাড়কাঁপানো শীত থেকে, শৈত্য প্রবাহের পূর্বাভাস

মোদী সরকারের ওপর সরাসরি কোনও নিয়ন্ত্রণ নেই, দাবি RSS প্রধান মোহন ভাগবতের

LeT Terrorist Killed: শ্রীনগরে বড় সাফল্য বাহিনীর,নিহত লস্করের পাকিস্তানি জঙ্গি

Follow Us:
Download App:
  • android
  • ios