ফের মুসুরির ডালের আড়ালে মাদক পাচারের ঘটনায় তিন জনকে গ্রেফতার করল পুলিশ।  গোপন সূত্রে খবর পেয়ে তিন জনকে অজয়নগরের কাছ থেকে গ্রেফতার করে পুলিশ। কোথা থেকে কীভাবে এত পরিমান মাদক জোগাড় করা হয়েছে তার জন্য় ইতিমধ্য়েই তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। ধৃতদের দফায় দফায় জেরা করছে পুলিশ। 

আরও পড়ুন, ফের থানায় তদন্ত চলাকালীন প্রৌঢ়ের মৃত্য়ু, লাগল রাজনীতির রং

 সূত্রের খবর, সোমবার গোপন সূত্রে খবর পেয়ে সন্ধে সাতটা পনেরো নাগাদ ইএম বাইপাসের কাছে অজয় নগর ক্রশিং-এ অভিযান চালায় পুলিশ। বিপুল পরিমান মাদক সহ  পাচারকারীদের গ্রেফতার করে পুলিশ। ধৃতরা অভিনব কৌশলে মুসুরির ডালের ভিতরে লুকিয়ে ওই বিপুল পরিমান মাদক পাচার করছিল। ধৃতদের নাম মহম্মদ আমির খান (৩০), মহম্মদ নাজির হুসেন (৩২) এবং জগেস্বর মাহাতো (৩৫)। উদ্বার হওয়া মাদকের পরিমান প্রায় ১৩ কেজিরও উপরে। যার বর্তমান বাজারদর প্রায় সাড়ে তিন কোটি টাকা। এরপরই মঙ্গলবার গভীর রাতে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন, করোনা মোকাবিলায় সতর্ক প্রশাসন, শহর থেকে বন্ধ হংকং ও চিনের সমস্ত উড়ান

উল্লেখ্য় এর আগেও গত বছর বড়দিনের রাতে পুলিশের হাতে ধরা পড়েছিল মাদক পাচারকারীর দল। পুলিশের চোখে ধুলো দেবার জন্য় তারা মুশুরির ডালের মধ্য়ে প্য়াকেট করে বিপুল পরিমানে মাদক পাচার করছিল। যাদের মূলত লক্ষ্য় ছিল এই উৎসবের মরসুমে কলকাতার বুকে মাদক ছড়িয়ে দিয়ে বিপুল পরিমানে মুনাফা জিতে নেওয়া।  গোপন সূত্রে খবর পেয়ে রাতে আনন্দপুর থানা এলাকার চৌবাগা ক্যানেল সাইড রোড থেকে পাচারকারীদের গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছিল প্রায় তিন কোটি টাকার হেরোইন ও তিন কোটি টাকার ইয়াবা ট্যাবলেট।