ফের অভিনব উপায়ে মাদক পাচার। মুসুরির ডালের আড়ালে মাদক পাচারের ঘটনায় তিন জনকে গ্রেফতার করল পুলিশ।  গোপন সূত্রে খবর পেয়ে শহর থেকে চার জনকে গ্রেফতার করে পুলিশ। কোথা থেকে কীভাবে এত পরিমান মাদক জোগাড় করা হয়েছে তার জন্য় ইতিমধ্য়েই তদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। ধৃতদের দফায় দফায় জেরা করছে পুলিশ। 

আরও পড়ুন, সকালে বেশ কিছুটা বাড়বে তাপমাত্রা, রাতের দিকে পরিবর্তন হবে আবহাওয়ার

পুলিশি সূত্রে খবর, ধৃতদের মধ্য়ে মালদার বাসিন্দা মহম্মদ আমিরুল শেখ (৩৪) এবং মহম্মদ আতিয়ুর রহমান (৪৩)। মনিপুরের বাসিন্দা মহম্মদ ফকির আহমেদ (৩২) এবং মহম্মদ জৈয়ুর রহমান (৩৩)। শনিবার বিকেল ৫.৫০ নাগাদ পুলিশ অভিযান চালিয়ে হাইওয়ের ওপর দুটি গাড়িতে তল্লাশি চালায়। এরপরই উদ্ধার করা হয় বিপুল পরিমানে মাদক।উদ্বার হওয়া ইয়াবা ট্য়াবলেটের সংখ্য়া প্রায় একলক্ষের উপরে। এবং ওই মাদকের পরিমান প্রায় ১৩ কেজিরও উপরে। যার বর্তমান বাজারদর প্রায় সাড়ে তিন কোটি টাকা। এছাড়াও ধৃতদের থেকে বাজেয়াপ্ত করা হয়েছে নগত চার লক্ষ টাকা।

 

আরও পড়ুন, বউবাজার বাঁচাতে সতর্ক মেট্রোরেল কর্তৃপক্ষ, নিযুক্ত বিশেষজ্ঞ কমিটি

উল্লেখ্য় এর আগেও গত বছর বড়দিনের রাতে পুলিশের হাতে ধরা পড়েছিল মাদক পাচারকারীর দল। পুলিশের চোখে ধুলো দেবার জন্য় তারা মুশুরির ডালের মধ্য়ে প্য়াকেট করে বিপুল পরিমানে মাদক পাচার করছিল। যাদের মূলত লক্ষ্য় ছিল এই উৎসবের মরসুমে কলকাতার বুকে মাদক ছড়িয়ে দিয়ে বিপুল পরিমানে মুনাফা জিতে নেওয়া।  গোপন সূত্রে খবর পেয়ে রাতে আনন্দপুর থানা এলাকার চৌবাগা ক্যানেল সাইড রোড থেকে পাচারকারীদের গ্রেপ্তার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছিল প্রায় তিন কোটি টাকার হেরোইন ও তিন কোটি টাকার ইয়াবা ট্যাবলেট।  

আরও পড়ুন, সারোগেসির নামে প্রতারণা, ৬ লক্ষ টাকা খোয়ালেন দম্পতি