Asianet News BanglaAsianet News Bangla

'ভবানীপুরের মানুষ দেখিয়ে দিল আজকে, আমরা সব ওয়ার্ড জিতেছি', ১১-র রেকর্ড ভেঙে সেলাম মমতার

 ভবানীপুরের মানুষ দেখিয়ে দিল আজকে, রেকর্ড জয়ের পর সবাইকে শুভেচ্ছো-সেলাম জানিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায়।জয়ের আনন্দ বাংলার বন্যা দুর্গতদের সেবা করেই ভাগ করে নিতে চান মমতা।

 

Mamata Banerjee gives Wining reaction in Bhabanipur By Election
Author
Kolkata, First Published Oct 3, 2021, 3:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 
রেকর্ড জয়ের পর সবাইকে শুভেচ্ছো-সেলাম জানিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)।ভবানীপুর বিধানসভা কেন্দ্রে (Bhabanipur By Election) ৫৮৮৩২ ভোটে রেকর্ড জয় মমতার। যা কিনা ২০১১ সালের রেকর্ডও ভেঙে দিয়েছে। জয়ের আনন্দ বাংলার বন্যা দুর্গতদের সেবা করেই ভাগ করে নিতে চান মমতা।

আরও পড়ুন, Bhabanipur By Election: রেকর্ড জয় মমতার, ভবানীপুরের দখল এবার ঘরের মেয়ের হাতেই

রেকর্ড জয়ের পর মমতা এদিন বলেন, 'এতদিন যতবার ভোটে দাঁড়িয়েছি, এটা আমার সর্বোচ্চ ভোট। এটা ২০১১ সালের বিধানসভা নির্বাচনের প্রাপ্ত ভোটকেও পিছনে ফেলেছে। ২০১১ সালের উপনির্বাচনে জয়ের ব্যবধান ছিল ৫৪ হাজার ২১৩। আর সেই রেকর্ড ভেঙে একুশের বিধানসভা ভোটের দ্বিগুন ব্যবধানে জয়ী মমতা।  ভবানীপুরে তিনি ৫৮ হাজার ৮৩২ ভোটে জিতেছেন।একুশের নির্বাচনে জিতলেও ভবানীপুরের উপনির্বাচনের দিকে তাঁকিয়ে ছিল সারা বাংলা তথা দেশ।' উল্লেখ্য, সামনেই ২০২৪ এর লোকসভা নির্বাচন এবং মিশন ত্রিপুরাও রয়েছে সঙ্গে। তাই এই জয় রীতিমতো তাৎপর্যপূর্ণ।

আরও পড়ুন, 'বড়ো বড়ো কথা, রেজাল্ট বের হলেই বোঝা যাবে কে কোথায় দাঁড়িয়ে', 'পুলিশ' ইস্যু নিয়েও বিস্ফোরক দিলীপ

তিনি এদিন আরও বলেছেন, আমরা ভবানীপুরের সমস্ত ওয়ার্ডে জিতেছি। একটাও ওয়ার্ড ফাঁকা যায়নি। তবে এই জয়ের আনন্দের মাঝেই তিনি বলেছেন, আমার মনটা এখনও পড়ে আছে, মুর্শিদাবাদের জঙ্গিপুর বিধানসভা কেন্দ্র এবং সামশেরগঞ্জে। আমরা অবশ্যই তিন কেন্দ্রেই লড়েছি। তাই অপেক্ষায় আছি বাকি দুই কেন্দ্রেরও ফলাফল জানতে। এদিকে একুশের ভোটের পর উপনির্বাচনে নন্দীগ্রামের সব তিক্ততা মুছে যাওয়ার পরেও এদিন বিজয়মিছিল বার করতে বারণ করেছেন। কারণ কোভিড পরিস্থিতিতে আগের মতোই বিজয়মিছিলে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। তবে মমতা এদিন বলেছেন, যে বিজয়মিছিল নয়, বরং জয়ের এই আনন্দ ভাগ করে নিতে হবে বাংলার বন্যা দুর্গতদের সেবা করেই।

আরও পড়ুন, Flood: বন্যার ইস্যু তুলে মমতাকে তোপ সুকান্ত-রাজুদের,গান্ধীজয়ন্তীতে স্বচ্ছতা অভিযান BJP-র

 এদিন সকালে ভবানীপুরের গণনা শুরু হতেই এগিয়ে ছিলেন মমতা। ধীরে ধীরে সেই ব্যবহার দশ হাজার ছাড়িয়ে পঞ্চাশ হাজারের কোঠায় গিয়ে দাড়ায়। এখানে মোট ২১ রাউন্ড গণনা হয়েছে। ১৯ রাউন্ড গণনা শেষ হতেই মমতার প্রাপ্ত ভোট ৭৬ হাজার ৪১৩ এবং ৫২ হাজার ১৭ ভোটে ১৯ রাউন্ডে নিয়ে এগিয়ে যায়। তারপর অন্তিম রাউন্ডে এসে ভবানীপুর বিধানসভা কেন্দ্রে ৫৮৮৩২ ভোট রেকর্ড জয় করেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

Follow Us:
Download App:
  • android
  • ios