Asianet News BanglaAsianet News Bangla

মুখ্যমন্ত্রীর পরিবারের বিরুদ্ধে জমি দখলের মামলা, সত্যতা পেলে স্বরাষ্ট্র সচিবকে বুলডোজার চালাতে নির্দেশ মমতার

সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পত্তি বৃদ্ধি নিয়ে আদালতে মামলা করা হয়েছে। তবে এই বিষয় যে তিনি বিন্দুমাত্র ভীত নন তা সাফ জানিয়ে দিলেন মমতা।

Mamata Banerjee orders probe  about illegal encroachment of land by her family in harish Mukherjee street if any
Author
First Published Aug 31, 2022, 9:29 PM IST

বেআইনি নির্মাণ বা দখলদাড়ির অভিযোগ সত্যি হলে বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হোক। মুখ্যমন্ত্রীর সম্পত্তি বৃদ্ধির অভিযোগের স্পষ্ট জবাব মমতা বন্দ্যোপাধ্যায়ের। আইনি নোটিশের মোকবিলা তিনি আইনি পথেই করবেন বলে জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো। বুধবার নবান্নের সাংবাদিক বৈঠকে তিনি সাফ জানিয়ে দেন তাঁর পরিবারের সম্পত্তি নিয়ে আইনি নোটিস নিয়ে তিনি ভীত নন। 
সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পত্তি বৃদ্ধি নিয়ে আদালতে মামলা করা হয়েছে। তবে এই বিষয় যে তিনি বিন্দুমাত্র ভীত নন তা সাফ জানিয়ে দিলেন মমতা। তাঁর স্পষ্ট বক্তব্য,"কোনও সরকারি জমি আমি নিয়েছি বা কাউকে পাইয়ে দিয়েছি, ইমিডিয়েটলি তদন্ত করে বুলডোজার দিয়ে উড়িয়ে দিন।" এই কাজে তাঁর অনুমতি নেওয়ারও প্রয়োজন নেই বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি এও বলেন, আইনের উপর তাঁর ভরসা আছে। মানুষের আদালতে তিনি নিশ্চই বিচার পাবেন। 
বুধবার নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয় মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, "আমার পরিবারকে নোটিস দিলে আমি ভীত হব না, সন্ত্রস্ত হব না। আইনের লড়াই আমি আইনি পথেই লড়ব। জানি লড়াই খুব কঠিন হবে। কিন্তু তবু আইনের উপর আমার ভরসা আছে।আমিUR বিশ্বাস করি, কোথাও না কোথাও এর বিচার হবে। অন্তত মানুষের আদালতে এর বিচার আমি পাব। আইনের প্রতি আমার শ্রদ্ধা আছে।’’

আরও পড়ুন 'পার্থ-অনুব্রত দলের পচে যাওয়া অংশ', জহর সরকারের মন্তব্যে অস্বস্তি বাড়ছে ঘাসফুল শিবিরে 


এদিন আক্ষেপের সুরে মুখ্যমন্ত্রী বলেন "রাজনীতি করতে এসেছিলাম মানুষের সেবা করব বলে, কিন্তু এরোম নিকৃষ্টতম রাজনীতি হবে জানলে আমি নিজে রাজনীতিতেই আসতাম না। কিন্তু এসে যখন পড়েছি মা মাটি মানুষের কাজ করতে হবে।" তিনি আরও বলেন,"আমি স্বার্থের জন্য রাজনীতি করি না, এই চেয়ারটায় স্বার্থের জন্য বসি না। যে দিন মানুষ চাইবে না, আমি থাকব না। আই ডোন্ট কেয়ার।’’  

আরও পড়ুনমহামিছিলের আগে সাজো সাজো রব তিলোত্তমায়, বন্ধ থাকবে শহরের একাধিক রাস্তা

Follow Us:
Download App:
  • android
  • ios