Asianet News BanglaAsianet News Bangla

জ্বরে কাবু ভাইপো, এসএসকেএম হাসপাতালে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার নবান্ন থেকে সোজা এসএসকেএমে ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায় দেখতে যান মুখ্যমন্ত্রী। এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি। 

Mamata Banerjee visits SSKM hospital to see her nephew Abesh bmm
Author
Kolkata, First Published Jul 23, 2021, 10:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েকদিন ধরে জ্বরে কাবু রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো আবেশ বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্ন থেকে সোজা এসএসকেএম হাসপাতালে তাঁকে দেখতে যান মুখ্যমন্ত্রী। এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি। 

আরও পড়ুন- আগামী ২৪ ঘন্টা প্রবল বর্ষণ রাজ্যে, ২৫ জুলাই অবধি মৎসজীবিদের সমুদ্রে যেতে নিষেধ

বেশ কয়েকদিন ধরেই আবেশের জ্বর হচ্ছিল। এরপর মঙ্গলবার বেশ বাড়াবাড়ি হয়। তখন জ্বর ও শারীরিক দুর্বলতা নিয়ে এসএসকেএমে ভর্তি হন তিনি। সেখানে চিকিৎসক সোমনাথ কুণ্ডুর তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। মেডিসিন বিভাগের প্রধান সৌমিত্র ঘোষও যুক্ত রয়েছেন আবেশের চিকিৎসায়।

গতকাল নবান্নে সাংবাদিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী। তারপর নবান্ন থেকে কালীঘাটের বাড়িতে ফেরার পথে এসএসকেএমে যান। সেখানে অসুস্থ ভাইপোর সঙ্গে দেখা করেন। ভাইপোর শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন তিনি। প্রায় ৮ মিনিট ওই হাসপাতালে তিনি ছিলেন বলে জানা গিয়েছে। তবে বর্তমানে আবেশের শারীরিক অবস্থা আগের থেকে স্থিতিশীল বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। 

আরও পড়ুন- 'লক্ষ্মী ভাণ্ডার' প্রকল্পে নাম নথিভুক্ত করতে চান, কীভাবে করবেন তা জানালেন মুখ্যমন্ত্রী

উল্লেখ্য, আবেশও পেশায় একজন চিকিৎসক। কয়েক বছর আগে সরকারি হাসপাতালে চিকিৎসক নিগ্রহের প্রতিবাদে সামিল হয়েছিলেন তিনি। 

বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হওয়ার পর তৃতীয়বার বাংলার মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে এখন তাঁর নজর ২০২৪ এর লোকসভা নির্বাচনের দিকে। ইতিমধ্যেই তার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। 

আরও পড়ুন- ভোটের পর প্রথম দিল্লি সফর মুখ্যমন্ত্রী মমতার, ২৮ জুলাই বৈঠক হতে পারে প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে

২৬ জুলাই দিল্লি যাচ্ছেন মমতা। বাদল অধিবেশন চলার ফলে বিরোধী দলের সাংসদরা এখন দিল্লিতেই রয়েছেন। তাঁদের সঙ্গে আরও বোঝাপড়া বাড়াতে চান তিনি। আর সেই কারণেই দিল্লি যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো। সূত্রের খবর, সেখানে অরবিন্দ কেজরিওয়াল, সোনিয়া গান্ধি, শরদ পাওয়ারদের সঙ্গে বৈঠক করতে পারেন তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios