সন্দেহের বশে জামাইবাবুকে কোপাল শালা। সোমবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সার্ভে পার্ক থানা এলাকায়। ইতিমধ্য়েই আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রথমে  এমআর ভাঙুর হাসাপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হয়। পরে তাঁকে এসএসকেএম হাসপাতালে সরানো হয়েছে। ইতিমধ্য়েই ইএমবাইপাসের অজয়নগর এলাকা থেকে হামলাকারী ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। কেন হঠাৎ এই কাজ করল সে, তা অবাক করেছে পরিবারকেও। 

রাজ্য়পালের বৈঠকে যাননি, তৃণমূলের ধর্নামঞ্চে তিন বিশ্ববিদ্য়ালয়ের উপাচার্য

পুলিশ সূত্রে খবর, বোনের সঙ্গে জামাইবাবুর সম্পর্কের অবনতি হচ্ছে এটা জানতে পেরেছিল শালা কমল। বেশ কিছুদিন  ধরেই জামাইবাবুর নামে অভিযোগ করছিল তাঁর বোন। মূলত, স্বামীর সঙ্গে কোনও মহিলার পরকীয়া চলছে বলে সন্দেহ হয়েছিল কমলের বোনের। রাতে কারও সঙ্গে ফিসফিসিয়ে কথা বলে স্বামী, এই কথাই ভাইকে জানিয়েছিল  বোন। জানা গেছে এরপর থেকেই জামাইয়ের ওপর ক্ষেপে ছিল মেয়ের পরিবার। 

অরাজনৈতিক লোকজন দলে, ফের বাবুলকে নিশানা দিলীপের

জানা গেছে, স্বামী-স্ত্রী'র বনিবনা না হওয়ার খবর শ্বশুরবাড়ির লোকজনের কাছে পৌঁছতেই বচসা বাড়ে। প্রায়শই শ্বশুরবাড়ির সঙ্গে তন্ময়ের খটাখটি লেগে থাকত বলে খবর। সোমবার রাতে ফের শালা কমলের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে ওই যুবক। অভিযোগ, সেই সময়ই হঠাৎই ধারালো অস্ত্র বের করে তন্ময়কে এলোপাথাড়ি কোপাতে শুরু করে কমল।  ইতিমধ্যেই খুনের চেষ্টার অভিযোগে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই কী হয়েছে তা জানা যাবে।