পার্ক সার্কাসে ভয়াবহ অগ্নিকান্ড। সূত্রে খবর,  শুক্রবার মধ্য়রাতে পার্ক সার্কাসের মল্লিক বাজারের কাছে বাস স্ট্য়ান্ড সংলগ্ন গুমটিতে আগুন লাগে।  আগুনের তীব্রতা এত বেশী ছিল যে আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী। স্থানীয় সূত্রে খবর,জল দিয়ে নেভানোর চেষ্টায় হার মানেন এলাকাবাসী। কারণ আগুন ততক্ষণে বিশাল আকার ধারণ করেছে, যার দরুণ কাছে যাওয়া সম্ভব হচ্ছিল না। আতঙ্কে পার্শ্ববর্তী এলাকা থেকে লোকজন ঘরের বাইরে বেরিয়ে আসেন। খবর পেয়ে পুলিশ এবং দমকল উপস্থিত হয়। 

আরও পড়ুন, বিকেলের দিকে বৃষ্টির সম্ভাবনা, রবিবার ফের কমছে শহরের তাপমাত্রা


সূত্রের খবর,   শুক্রবার মধ্য়রাতে আগুন এতটা ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি করে যে, মল্লিকবাজার এলাকায় রীতিমত চাঞ্চল্য়ের সৃষ্টি হয়। এলাকার বাসিন্দাদের মারফত খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে দমকলের মোট ৪ ইঞ্জিন। তবে আগুন নিয়ন্ত্রনে আনতে কাল ঘাম ছোটে দমকলের দায়িত্বশীল অফিসারদের। শেষ অবধি পাওয়া খবরে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে কী কারণে এই ভয়াবহ আগুন লাগল তা খতিয়ে দেখছে পুলিশ। 

আরও পড়ুন, দিনের শুরুতে দেখে নিন সেরা ১০ হেডলাইনস, যাতে দিনভর থাকবে নজর

স্থানীয় ও পুলিশি সূত্রে খবর, পার্কসার্কাসের মল্লিকবাজার এলাকা ঘন বসতিপূর্ণ। ঘটনাস্থলের কাছে টিভি এবং ইলেকট্রিক তার জটলা পাকিয়ে পড়ে থাকতে দেখা যায়। যার দরুণ সেখান থেকেও আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকে।  পাশাপাশি যে গুমটিতে আগুন ধরেছিল সেখানে গ্যাস সিলিন্ডার সহ দাহ্য পদার্থ রাখা ছিল। যে কারণে আগুন থেকে বড়সড় বিপদের আশঙ্কা করছিলেন এলাকার বাসিন্দারা। তবে সঠিক সময়ে দমকলকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত না হলে পরিস্থিতি আরও ভয়াবহ হতে পারত বলে জানিয়েছেন স্থানীয়রা। পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনার ক্ষেত্রে দমকলের তৎপরতার প্রশাংসাও করেছেন এলাকার বাসিন্দারা।