Asianet News BanglaAsianet News Bangla

অত্যাচার সহ্য করতে না পেরে যুবকের ঘাড়ে কোপ মায়ের, রাতদুপুরে রক্তারক্তি কাণ্ড বাঁশদ্রোণীতে

অভিযোগ, বচসা চলাকালীন ছেলের মাথায় কাটারি দিয়ে কোপ মারেন কাবেরি দাস (৫৮)। এর ফলে গভীর ক্ষতর সৃষ্টি হয়েছে শুভজিৎ দাসের (৩২) মাথায়। 

Mother allegedly attacked son with sharp weapon in Bansdroni area bmm
Author
Kolkata, First Published Sep 22, 2021, 5:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাঁশদ্রোণীতে মায়ের (Mother) হাতে আক্রান্ত হতে হল যুবককে। মঙ্গলবার রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাঁশদ্রোণী (Bansdroni) এলাকায়। অভিযোগ, বচসা চলাকালীন ছেলের ঘাড়ে কাটারি দিয়ে কোপ দেন কাবেরি দাস (৫৮)। এর ফলে গভীর ক্ষতর সৃষ্টি হয়েছে শুভজিৎ দাসের (৩২) মাথায়। এই মুহূর্তে শুভজিৎকে চিকিৎসার জন্য এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) ভর্তি করা হয়েছে। কী কারণে তিনি এই ঘটনা ঘটিয়েছেন তা জানার জন্য কাবেরিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ (Police)। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ছেলের সঙ্গে মাঝে মধ্যেই ঝগড়া হত কাবেরির। কোনও না কোনও বিষয় নিয়ে সমস্যা লেগেই থাকত। গতকাল রাতেও ঝামেলা শুরু হয়। কিন্তু, এটা প্রায় প্রতিদিনের ঘটনা বলে কেউ খুব বেশি গুরুত্ব দেননি। প্রতিবেশীদের সঙ্গে তেমন একটা মিশতেন না তাঁরা। নিজেদের মতোই থাকতেন। তবে সেই অশান্তির থেকে যে এই ধরনের একটা ঘটনা ঘটে যেতে পারে তা কেউই আঁচ করতে পারেননি। আজ সকালে তাঁদের বাড়ির সামনে তাঁদের বাড়ির সামনে পুলিশের গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে ঘটনার কথা জানতে পারেন প্রতিবেশীরা। 

আরও পড়ুন- জোড়া ঘূর্ণাবর্তের আশঙ্কা, আকাশ কালো করে প্রবল বর্ষণ শুরু কলকাতা সহ দক্ষিণবঙ্গে

কাবেরির দুই ছেলে। জানা গিয়েছে, ছোট ছেলের মানসিকভাবে অসুস্থ। আর বড় ছেলে বাইরে কাজ করেন। তবে মাঝে মধ্যেই তিনি বাড়িতে আসেন। আর তিনি আসার পরই ঝামেলা হত। অভিযোগ, মা ও ছোট ভাইয়ের উপর অত্যাচার করতেন তিনি। গতকাল রাতেও মায়ের সঙ্গে তাঁর অশান্তি হয়েছিল। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়েই ধারাল অস্ত্র দিয়ে ছেলের ঘাড়ে কোপ দিয়েছেন মা। 

আরও পড়ুন- "মমতা ক্ষমতালোভী, একসময় এই দলে আমিও ল্যাম্পপোস্ট ছিলাম", আক্রমণ শুভেন্দুর

আরও পড়ুন- বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ, বিবাহবিচ্ছেদ চাইলেন শোভন বান্ধবী বৈশাখী

এদিকে ঘটনার পরই আটক করা হয়েছে কাবেরিকে। কী কারণে তিনি নিজের সন্তানের উপর হামলা চালিয়েছেন তা জানার চেষ্টা করছে পুলিশ। জখম শুভজিৎ এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন। পরে তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। 

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Heavy Rain fall  forecast  in Kolkata and North Bengal due to the deep depression on 22 September RTB

Follow Us:
Download App:
  • android
  • ios