সঞ্জীব কুমার দুবে, পূর্ব মেদিনীপুর: তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে ফোনে প্রাণনাশের হুমকির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পূর্ব মেদিনীপুরে। পর পর দুটো মোবাইল ফোন থেকে উড়ো ফোনে হুমকি দেওয়া হয়েছে তাঁকে। কী বলা হয়েছে সেই উড়ো ফোনে ?

জানা গিয়েছে, ফোনের ওপারে থাকা ব্যক্তি বলেন, " আপনাকে রাজনৈতিক ভাবেই খুন করা হবে দিল্লির বাংলোতে"। এমনটাই ফোনে শাসানো হয় সাংসদকে। এই ঘটনার পরই কাঁথি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সাংসদ। ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। জেলা পুলিশ সুপার ইন্দিরা মুখোপাধ্যায় জানান, কাঁথি থানায় অভিযোগ জমা পড়েছে।  আমরা তদন্ত শুরু করেছি।

এর আগে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী হলদিয়া ও তমলুক থেকে ফেরার সময় একাধিকবার গাড়ির উপর হামলার ঘটনা ঘটে। যেমন কয়েকবছর আগে হলদিয়া থেকে নির্বাচনী কর্মসূচি শেষ করে কাঁথি ফেরার সময় ট্রেলারের ধাক্কায় আহত হন তমলুকের সাংসদ তথা পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক দিব্যেন্দু অধিকারী। ঘটনাটি ঘটে হলদিয়া–মেচেদা ৪১ নং জাতীয় সড়কে ভবানীপুর থানা এলাকায় । পুলিশ চালককে গ্রেফতার করে। 

এমনকী বছর খানেক আগে এক যুবক ছুরি হাতে  সাংসদ দিব্যেন্দু অধিকারীর বাড়িতে পৌঁছে যায়। পুলিশ তাকেও গ্রেফতার করে। এবার ফের ফোনে হুমকির ঘটনায়  চাঞ্চল্য ছড়ায়। এ বিষয়ে সাংসদ দিব্যেন্দু অধিকারী জানান, হুমকি ফোন এসেছিল। থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশ প্রশাসন তদন্ত করবে। তবে তমলুকের সাংসদকে এই ভাবে হুমকিতে প্রশাসনিক  মহলেও চাঞ্চল্য তৈরি হয়েছে।