বহুদিন ধরেই এলাকায় পরিস্রুত পানীয় জলের দাবি করে আসছিলেন এলাকার বাসিন্দারা। অবশেষে এগোলো কাজ।  বিধান নগরের বাসিন্দাদের পরিশ্রুত পানীয় জল সরবরাহের যে প্রতিশ্রুতি, বিধান নগরের মাননীয় বিধায়ক ও রাজ্যের মন্ত্রী শ্রী সুজিত বোসের উদ্যোগে ও কলকাতা মেট্রোপলিটন ডেভেলপমেন্ট অথরিটি(KMDA)র সহায়তায় তার প্রথম পর্যায়ের কাজ সমাপ্ত। 

শনিবার বৈশাখী আইল্যান্ডের কাছে ৫ নং ট্যাংকের পাশে এই প্রকল্পের শুভ সূচনা করলেন মাননীয় মন্ত্রী শ্রী ফিরহাদ হাকিম। সঙ্গে উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী তথা বিধান নগরের বিধায়ক শ্রী সুজিত বোস, মাননীয় মন্ত্রী শ্রী পূর্ণেন্দু বসু, মাননীয়া মেয়র বিধাননগর শ্রী মতী কৃষ্ণা চক্রবর্তী ও অন্যান্যরা।এই প্রকল্পে মোট ব্যয় হয়েছে ১১৫.৯০ কোটি টাকা এবং উপকৃত জনসংখ্যা ২.৫ লক্ষ।

যদিও এই কাজ নিয়ে খোঁচা দিতে বাকি  রাখেনি বিরোধীরা। বলা হচ্ছে, বিধানসভা নির্বাচন আসছে দেখেই বার বার এবার একই প্রকল্পের উদ্বোধন হবে। অতীতে একই কাজ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। ভোটের আগে সারা  রাজ্য়ে পাথর পুঁতেছেন। রাজ্য়ে যে সুপারস্পশ্যালিটি হাসপাতালের সংখ্যা উনি বলেছেন, করোনাকালে রাজ্য়ের মানুষ বুঝেছে সেই হাসপাতালের আসল চিত্র। রাজ্যের মানুষ আর এতো বোকা নয়।