Asianet News BanglaAsianet News Bangla

কাল হল বেপরোয়া গতি, দশমীর রাতে চিংড়িঘাটায় ওল্টালো গাড়ি

ঘড়িতে তখন রাত দেড়টা। চিংড়িঘাটা থেকে বেপরোয়া গতিতে রুবির দিকে যাচ্ছিল একটি অ্যাপ ক্যাব। এরপর টাল সামলাতে না পেরে ডিভাইডারে ধাক্কা মেরে সেটি উল্টে যায়। 

one injured in car accident at chingrighata bmm
Author
Kolkata, First Published Oct 16, 2021, 1:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুজোর (Durga Puja) মধ্যে একের পর এক পথ দুর্ঘটনার (Road Accident) ঘটনা ঘটল চিংড়িঘাটায় (Chingrighata)। যেন মরণ ফাঁদ হয়ে রয়েছে ওই এলাকা। চতুর্থীর (Chaturthi) পর দশমীর (Dashami) রাতে ফের দুর্ঘটনা ঘটল ওই এলাকায়। ইএম বাইপাসে (EM bypass) উল্টে গেল গাড়ি (Car)। একজন জখম হয়েছেন। কারও মৃত্যুর খবর পাওয়া যায়নি। 

ঘড়িতে তখন রাত দেড়টা। চিংড়িঘাটা থেকে বেপরোয়া গতিতে রুবির দিকে যাচ্ছিল একটি অ্যাপ ক্যাব (App Cab)। এরপর টাল সামলাতে না পেরে ডিভাইডারে ধাক্কা মেরে সেটি উল্টে যায়। এই ঘটনার জেরে একটি লেনে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়। সেই সময় গাড়িতে এক মহিলা সহ তিনজন ছিলেন। গাড়ি থেকে উদ্ধার করে তাঁদের আটক করে পুলিশ (Police)। 

আরও পড়ুন- উৎসবে লাগতার ৩ দিন জ্বালানীর দামে আগুন, পেট্রোল পেরোল ১০৬-র গণ্ডি

চিংড়িঘাটার ওই এলাকায় মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটছে। এর আগে চতুর্থীর রাতে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল ওই এলাকায়। রাত আড়াইটের সময় বাইক নিয়ে এক যুবক ও যুবতী সাইন্সসিটির দিক থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিলেন। বাইকের গতি ছিল অসম্ভব বেশি। যাওয়ার পথে মেট্রোপলিটন লেনের (Metropolitan area) কাছে রাস্তার ডিভাইডারে সজোরে ধাক্কা মারে বাইকটি। ডিভাইডারে ধাক্কা মারার পর আর টাল সামলাতে পারেননি। বাইক থেকে ছিটকে পড়ে যান যুবক। ধাক্কা খান লোহার গার্ডরেলে। দুর্ঘটনার জেরে তাঁর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়। উল্টোদিকের লেনে গিয়ে পড়ে তাঁর শরীর। 

আরও পড়ুন, By Election: পুজো পেরোতেই দোরগড়ায় ভোট, মণ্ডপেই জনসংযোগ শোভনদেবের

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। এরপর মৃত যুবকের দেহ ও বিচ্ছিন্ন হয়ে যাওয়া মাথা উদ্ধার করে নিয়ে যায় তারা। এই দুর্ঘটনায় বাইকের পিছনের সিটে থাকা যুবতীও গুরুতর জখম হন। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে উদ্ধার করে বাইপাসের ধারের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও সেখানে চিকিৎসাধীন তিনি। 

একের পর এক দুর্ঘটনার ঘটনা ঘটছে ওই এলাকায়। তার কারণ হিসেবে পুলিশের  চিংড়িঘাটা মোড় পর্যন্ত ইএমবাইপাসে একাধিক স্পিড লিমিটার রয়েছে। ফলে সেখানে কেউ গাড়ি খুব বেশি জোরে চালাতে পারেন না। তবে চিংড়িঘাটা উড়ালপুল থেকে নেমে সেক্টর ফাইভ বা নিউটাউন যাওয়ার রাস্তায় এই স্পিড লিমিটার নেই। ফলে সেখানেই বেপরোয়া গতিতে গাড়ি চালান অনেকেই। তাই সেখানে মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটে। 

আরও পড়ুন, Murder Case: পরকীয়ায় মত্ত হয়ে স্বামীকে গলা টিপে খুন ভাঙড়ে, ধৃত স্ত্রী

কয়েকদিন আগে নিকো পার্কের সামনে আরও একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। একটি প্রাইভেট গাড়ি উল্টে আহত হন পাঁচজন। তাঁদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios