Asianet News BanglaAsianet News Bangla

By Election: পুজো পেরোতেই দোরগড়ায় ভোট, মণ্ডপেই জনসংযোগ শোভনদেবের

পুজো পেরোতেই এবার দোরগড়ায় ভোট। আর পুজোর মাঝেই  জন সংযোগ বাড়ালেন খড়দহে তৃণমূল প্রার্থী শোভন দেব চট্টোপাধ্যায় এবং দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ।   

Sovandev Chatterjee and Udayan Guha increased the public connection during puja before By election RTB
Author
Kolkata, First Published Oct 16, 2021, 8:51 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পুজো (Durga Pujo 2021) পেরোতেই এবার দোরগড়ায় ভোট (By Election 2021)। আর পুজোর মাঝেই  জন সংযোগ বাড়ালেন খড়দহে তৃণমূল প্রার্থী শোভন দেব চট্টোপাধ্যায় (Sovandev Chatterjee ) এবং দিনহাটার তৃণমূল প্রার্থী উদয়ন গুহ ( Udayan Guha)। উল্লেখ্য  ৩০ অক্টোবর শান্তিপুর, খড়দহ, গোসাবা,দিনহাটা এই চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। আর এবার পুজো পেরোতেই তাঁদের হয়ে প্রচারে নামবেন তৃণমূলের হেভিওয়েটারও।

আরও পড়ুন, 'বাংলাদেশি সংখ্যালঘুদের রক্ষা করতে রাজ্য-কেন্দ্র এক হও', হামলায় প্রতিবাদ সন্তোষ মিত্র স্কোয়ারের

দুর্গাপুজোর মাঝেই দুই বর্ষীয়ান রাজনীতিবিদ  শোভনদেব চট্টোপাধ্যায় এবং  উদয়ন গুহ জোরদার জন সংযোগ করলেন। শোভন চট্টোপাধ্যায় বলেছেন, 'সারা বছর আমাদের দল মানুষের পাশে থাকে। আমাদের নতুন করে সময় ধরে জনসংযোগ করতে হয় না। খড়দহের প্রায় প্রতিটি মানুষের কাছে পৌছেছি। আগামীদিনেও প্রচার জারি থাকবে।' দুর্গা পুজোয় খড়দহ জুড়ে জনসংযোগের সঙ্গে সেরেছেন পুজোর উপাচারও। অষ্টমীতে হাজরা পার্কে আরতি করেছেন তিনি নিজেই। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে উত্তর ২৪ পরগনার খড়দায় জয়ী হয়েছিলেন তৃণমূল প্রার্থী কাজল সিনহা। কিন্তু, নির্বাচনের ফল ঘোষণা হওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। সেই কারণে এই কেন্দ্রে উপনির্বাচনের প্রয়োজন হয়ে পড়ে। আর এবার এই আসন থেকে তৃণমূলের হয়ে লড়াই করবেন শোভনদেব চট্টোপাধ্যায়। এর আগে নির্বাচনে ভবানীপুর আসন থেকে প্রার্থী হয়েছিলেন তিনি। তখন বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষকে হারিয়ে জয়ী হন। কিন্তু, ফলাফল ঘোষণার পরই বিধায়ক পদ থেকে তিনি ইস্তফা দেন। ফলে ভবানীপুর আসনে উপনির্বাচনের প্রয়োজন ছিল। সেখানে প্রার্থী হন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই কেন্দ্রে ৩০ সেপ্টেম্বর উপনির্বাচন হয়েছে। আর  সেখানে রেকর্ড ভোটে জয়ী হন মমতা।

আরও পড়ুন, ৩০-৪০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইবে কলকাতায়, বঙ্গোপসাগরে নিম্নচাপের জেরে প্রবল বর্ষণ দক্ষিণবঙ্গে

উল্লেখ্য, খড়দহে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রার্থী হয়েছেন বর্ষীয়াণ নেতা শোভন দেব চট্টোপাধ্যায়। এবং বামফ্রন্টের হয়ে দাড়িয়েছেন দেবজ্যোতি দাস। তাদের বিরুদ্ধে ভোট যুদ্ধে লড়বেন বিজেপি প্রার্থী  জয় সাহা। দিনহাটায় তৃণমূলের হয়ে দাড়িয়েছেন উদয়ন গুহ। বামেদের হয়ে আব্দুর রইফ। দিনহাটায় বিজেপি প্রার্থী হয়ে লড়ছেন অশোক মন্ডল। শান্তিপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ব্রজকিশোর গোস্বামী এবং গোসাবায় সুব্রত মন্ডল। শান্তিপুরে বিজেপির হয়ে ভোটযুদ্ধে লড়ছেন নিরঞ্জন বিশ্বাস এবং গোসাবায় বিজেপি প্রার্থী পলাশ রাণা। এই দুই কেন্দ্রে সিপিআইএম-র প্রার্থী সৌমেন মাহাতো এবং আরএসপি-র অনিলচন্দ্র মন্ডল।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios