দ্বাদশ শ্রেণীর ছাত্রীকে অশ্লীল মন্তব্য় করার অভিযোগ। অভিযুক্তদের মন্তব্যের প্রতিবাদ করলে প্রতিবেশী দাদাকেও মারধর।গতকালই থানায় এই নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্য়েই দুজনকে গ্রেফতার কারা হয়েছে । অভিযুক্তদের গ্রেফতার করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। আজ ধৃতদের বিধান নগর কোর্টে তোলা হবে।

মোদীর মন্ত্রিসভায় রদবদল, বাংলা থেকে জায়গা পেতে পারেন তিন সাংসদ

পুলিশ সূত্রে খবর, বানতলার বাসিন্দা দ্বাদশ শ্রেণীর ছাত্রী চিংড়িহাটা টিউশন পড়তে যেত। অভিযোগ, রবিবার অটো করে বাড়ি ফিরছিল ওই ছাত্রী । অটো থেকে ছয়নাভী অটো স্ট্যান্ডে নামে সে। পরে টিউবল থেকে জল খেতে গলেই গোল বাঁধে। অভিযোগ, কল থেকে জল না পড়ায় ওই এলাকার দুই যুবক কুরুচিকর মন্তব্য করে ছাত্রী সম্পর্কে। ছাত্রীকে নিতে এসেছিল প্রতিবেশী এক দাদা । সে মন্ত্যবের প্রতিবাদ করে।

হাসিন জাহানকে ফোনে খুনের হুমকি,তদন্ত কতদূর জানতে চাইল হাইকোর্ট

অভিযোগ, তখন দুই মদ্য়প যুবক প্রতিবেশীকে মারধর করে। নিগৃহীতদের দাবি, ছাত্রীকে অসালীন উক্তি করার পর তাকে ধরে টানাটানি করতে থাকে যুবরা।  তার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।গতকাল সকালে বিধান নগর দক্ষিণ থানায় এই পরিপ্রক্ষিতে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে ছয়নাভী এলাকার দুই যুবক টোটন সরদার ও পরেশ সরদারকে গ্রেফতার করা হয়।আজ ধৃতদের বিধান নগর কোর্টে তোলা হবে। ঘটনার পর থেকেই আতঙ্ক গ্রাস করেছে ছাত্রীকে।