বন্ধ ঘরের ভিতর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল এলাকায়। কিন্তু কোথা থেকে পচা দুর্গন্ধ আসছিল। তার ঠিকভাবে বুঝতে পারছিলেন না স্থানীয় বাসিন্দারা। অবশেষে সেই দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে বন্ধ ঘর থেকে এক তরুণীর নিথর দেহ উদ্ধার করল পুলিশ। ওই ঘর ভাড়া নিয়ে থাকতেন বার সিঙ্গার সুইটি এবং তাঁর সঙ্গী। সুইটি দেহ উদ্ধারের পর রহস্যজনকভাবে বেপাত্তা সঙ্গী সৌরভ চক্রবর্তী।

আরও পড়ুন-ফুরফুরা শরীফে সিদ্দিকি-ওয়েইসি বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে, কোন দিকে যাবে জল

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানা এলাকার ইস্ট মল রোডের একটি ভাড়া বাড়িতে। জানা গিয়েছে, বার সিঙ্গার সুইটির সঙ্গে ঘরভাড়া নিয়ে থাকতেন সৌরভ চক্রবর্তী নামে এক যুবক। ভাড়াটে হলেও প্রতিবেশীদের সঙ্গে তাঁদের সেভাবে কোনও কথাবার্তা হত না। তাঁদের সম্পর্ক ভালই ছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। এই অবস্থায় বেশ কয়েকদিন ধরে ওই এলাকায় পচা দুর্গন্ধ ছড়াচ্ছিল। কিন্তু কোথা থেকে এই দুর্গন্ধ আসছে তা বুঝে উঠতে পারছিলেন না স্থানীয় বাসিন্দারা। অবশেষে, ইস্ট মল রোড এলাকায় ওই বাড়ির দরজা ভেঙে দেখা ওই তরুণীর নিথর দেহ পড়ে রয়েছে।

আরও পড়ুন-২১ -র আগে মিলবে না সিগারেট, খুচরো বিক্রি করলেই ৫ বছরের জেল, নয়া আইন আনছে কেন্দ্র

খবর পেয়ে কিছুক্ষণের মধ্য়েই ঘটনাস্থলে পৌঁছায় বাগুআইটি থানার পুলিশ। সুইটি নামে ওই তরুণীর দেহ উদ্ধার হলেও তাঁক সঙ্গীর খোঁজ মেলেনি। শ্বাসরোধ করে ওই তরুণীকে খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান করছে পুলিশ। তাঁর সঙ্গী সৌরভ বেপাত্তা থাকায় সেই খুন করেছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। কিন্তু কী কারনে খুন? প্রেমের সম্পর্কে দ্বিতীয় কোনও ব্যক্তির আগমনে। তার জেরেই কি এই মর্মান্তিক পরিণতি? সবকিছু রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।