কোভিডে আক্রান্ত হয়ে সাগর দত্ত মেডিক্যালের অধ্যক্ষার মৃত্যু। তিনি কোভিডে আক্রান্ত হবার পর কলকাতা মেডিক্য়াল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না। কোভিডের কারণেই অধ্যাক্ষা হাসি দাশগুপ্ত শেষ অবধি প্রাণ হারিয়েছেন। একই দিনে করোনায় আক্রান্ত হয়ে রাজ্য়ে আরও ২ চিকিৎসকের মৃত্যু হয়েছে।

অক্সিজেনের মাত্রা বেশ কানিকটা কমে যায়


সূত্রের খবর, করোনা উপসর্গ ছিল অধ্যক্ষা হাসি দাশগুপ্ত এবং তাঁর স্বামীরও। পরীক্ষা করাতেই সোমবার রিপোর্ট পজিটিভ আসে দুজনেরই । এরপর প্রথমে হোম কোয়ারেন্টিনে ছিলেন তাঁরা। কিন্তু শারীরিক অবস্থা খারাপ হওয়ায়  সাগর দত্ত মেডিক্য়ালের অধ্যক্ষা হাসি দাশগুপ্ত মঙ্গলবার ভর্তি হয়েছিলেন কলকাতা মেডিক্য়াল কলেজে। অক্সিজেনের মাত্রা বেশ কানিকটা কমে যায়। এবং বৃহস্পতিবারই করোনা আক্রান্ত হয়ে মারা যান তিনি। শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। উল্লেখ্য, একই দিনে করোনায় আক্রান্ত হয়ে রাজ্য়ে আরও ২ চিকিৎসকের মৃত্যু হয়েছে।  

 

 

সুস্থ হয়ে বাড়ি ফিরে ফের ভর্তি, শেষ রক্ষা হল না আর

অপরদিকে, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বালিগঞ্জের চিকিৎসক রমেন হাজরা। করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেও ফের অসুস্থ হন তিনি। এরপর ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। এবং সেখানেই তাঁর মৃত্যু হয়। পাশাপাশি, জলপাইগুড়ির চিকিৎসক মৃণাল কান্তি আচার্যেরও করোনায় আক্রান্ত হয়ে  শিলিগুড়ির একটি হাসপাতালে মৃত্যু হয়েছে।