হন্যে হয়ে রাজীব কুমারকে খুঁজছে সিবিআই।  তাঁদের ফের ঘোল খাওয়ালেন কলকাতার প্রাক্তন নগরপাল।

গতকাল থেকে হন্যে হয়ে রাজীব কুমারকে খুঁজছে সিবিআই। তাঁর লাউডন স্ট্রিটের বাড়ি ভবানী ভবন সমস্ত জায়গা ঘুরে এসেছেন সিবিআই। পাওয়া যায়নি তাঁকে। 

১৭ মে সুপ্রিম কোর্টের রায়ে মাত্র সাতদিনের অন্তর্বর্তী জামিন দেওয়া হয়েছিল রাজীবকে। সেই সাতদিন শেষ হয়েছে। রাজীবকে জিজ্ঞাসাবাদ করতে ঘোলাজলে নেমেছে সিবিআই। সারদা কাণ্ডে এবার সন্তোষজনক উত্তর না পেলে গ্রেফতারও হতে পারেন রাজীব।  এই অবস্থাতেই চূড়ান্ত অসহযোগিতা করছেন রাজীব

এদিন সিআইডি দূত মারফ রাজীব চিঠি পাঠালেন কেন্দ্রীয় গোয়েন্দাদের। সাত দিনে সময় দেওয়া হোক, চাইছেন রাজীব কুমার। ব্যাক্তিগত কারণেই ছুটিতে রয়েছেন তিনি বলে জানিয়েছেন।  

সোমবার্ বিকেলে তাঁকে ফের নোটিশ পাঠানো হবে সিবিআই সূত্রে জানানো হয়েছে। প্রসঙ্গত উল্লখ্য সোমবার আগাম জামিনের জন্যে আবেদনও জানাননি রাজীব কুমার। রাজীব ঘনিষ্ঠদের মতে, তিনি এখন উত্তরপ্রদেশে রয়েছেন। 

অতীতে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর সহায় হয়ছিলেন। কিন্তু এবার সিবিআই-এর হাতে রয়েছে সুপ্রিম কোর্টের হাত। কাজেই রাজীবকে এবার রক্ষা করার কেউ নেই কার্যত। তার মধ্যে জারি হয়েছে লুক আউট নোটিশ। এই টালবাহানা রাজীবের বিপদ বাড়াবে বই কমাবে না এমনটাই মনে করছে উদ্বিগ্নমহল।