Asianet News BanglaAsianet News Bangla

রাজনীতির শিকার রিয়া চক্রবর্তী, বাংলার মেয়ের পাশে কংগ্রেস

  • প্রদেশ কংগ্রেস সভাপতির পথেই হাঁটল দল
  •  সুশান্ত সিং মামলায় বাংলার মেয়ের পাশে কংগ্রেস
  •  রাজনৈতিক অভিসন্ধির শিকার হয়েছেন রিয়া
  •  যার প্রতিবাদে প্রদেশ কংগ্রেস দফতর থেকে মিছিল 
Rhea Chakraborty victim of political conspiracy in Sushant Singh Rajput case says congress BTD
Author
Kolkata, First Published Sep 12, 2020, 7:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রদেশ কংগ্রেস সভাপতির পথেই হাঁটল দল। সুশান্ত সিং রাজপুতের মামলায় বাংলার মেয়ের পাশে দাঁড়াল অধীর চৌধুরী অ্য়ান্ড কোং। কংগ্রেসের অভিযোগ, রাজনৈতিক অভিসন্ধির শিকার হয়েছেন রিয়া। যার প্রতিবাদে প্রদেশ কংগ্রেস দফতর থেকে প্রতিবাদ মিছিল হয় ওয়েলিংটন মোড় পর্যন্ত। 

পুলিশের চাকরি ছেড়ে সবজি বিক্রি করুন, ওসি-আইসি-দের সরাসরি চ্যালেঞ্জ দিলীপ ঘোষের

Rhea Chakraborty victim of political conspiracy in Sushant Singh Rajput case says congress BTD

এদিন মিছিল থেকে আওয়াজ ওঠে বাংলার মেয়ে রিয়া চক্রবর্তীকে অন্যায় ভাবে ফাঁসানো চলবে না। তাঁকে রাজনীতির শিকার হতে দেব না। এদিন রিয়ার সমর্থনে নেতৃত্বে ছিলেন কংগ্রেসের বিধানসভায় চিফ হুইপ ও প্রদেশ কংগ্রেসের সাধারণ সম্পাদক শ্রী মনোজ চক্রবর্তী। মিছিলে পা মেলান বিধায়ক অসিত মিত্র, রিজু ঘোষাল,সুমন পাল,মহেশ শর্মা, প্রীতম ঘোষ, প্রদীপ প্রসাদ, সৌরভ প্রসাদ ছাড়াও আরও রাজ্য ও জেলার নেতৃত্ব। 

ভোটের আগে ভুয়ো খবর, চিন্তায় 'ঘুম ছুটেছে' মমতার

Rhea Chakraborty victim of political conspiracy in Sushant Singh Rajput case says congress BTD

সম্প্রতি সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যে মুখ খোলেন অধীর চৌধুরী। যেভাবে মামলার গতিপ্রকৃতি এগোচ্ছে তার পিছনে বিজেপি সরকারের হাত রয়েছে বলে মন্তব্য করেন লোকসভায় কংগ্রেসের পরিষদীয় দলনেতা। প্রকাশ্য়ে সমর্থন না করলেও রিয়াকে বাঙালি ব্রাহ্মণ কন্য়া বলেই সম্বোধন করেন তিনি।  

সুশান্ত মামলায় ইতিমধ্য়েই গ্রেফতার করা হয়েছে বান্ধবী রিয়া চক্রবর্তীকে। মঙ্গলবার রিয়াকে গ্রেফতার করার পর বাইকুলা সংশোধনাগারে রাখা হয়েছে। রিয়ার প্রসঙ্গে মুখ খুলেছেন তাঁর আইনজীবী সতীশ মানশিণ্ডে। তিনি বলেন,  একজন নেশাগ্রস্ত, মানসিক রোগীকে ভালবাসার ফল ভুগতে হচ্ছে রিয়াকে। এদিন রিয়া দোষী না নির্দোষ তা নিয়ে মন্তব্য় করেননি অধীর।

কলকাতার সেরা ৭ খাবার, না খেলে নষ্ট জীবন

Rhea Chakraborty victim of political conspiracy in Sushant Singh Rajput case says congress BTD

যদিও কংগ্রেসের এই ডাকসাইটে নেতা বলেন, রিয়া চক্রবর্তীও বাঙালি ব্রাহ্মণ মেয়ে। তাঁর বাবা সেনার অঙ্গ হিসেবে দেশের সেবা করেছেন। সুশান্ত সিং রাজপুতকে সুবিচার দেওয়া যেন একজন বিহারীকে বিচার দেওয়ার রূপ না নেয়। এই বলেই অবশ্য় থেমে থাকেননি প্রদেশ কংগ্রেস সভাপতি। বহরমপুরের সাংসদ বলেন, সুশান্ত সিং রাজপুত একজন জনপ্রিয় অভিনেতা ছিলেন। তিনি  দেশবাসীর অনেক ভালবাসা পেয়েছেন। কিন্তু দুঃখের বিষয়, বিজেপি তাঁকে শুধু বিহারের অভিনেতা হিসেবে তুলে ধরতে চাইছে।

ঘরেই যখন 'বিভীষণ',মমতার ভাগ্যে কটা আসন

এ প্রসঙ্গে রিয়ারও নাম নেন অধীর। সাংসদ বলেন, রিয়া চক্রবর্তীকে কিন্তু সুশান্তের মৃত্যুতে প্ররোচনা দেওয়ার জন্য গ্রেফতার করা হয়নি। তাঁকে মাদক যোগের অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো হেফাজতে নিয়েছে। কেবল দেশবাসীর নজর ঘোরাতেই কেন্দ্রের বিজেপি সরকার এই কাজ করছে। দেশের অর্থনৈতিক সংকট এবং করোনা পরিস্থিতির মোকাবিলায় সরকারের ব্যর্থতা ঢাকতেই সুশান্ত মামলাকে তুলে ধরা হচ্ছে। 

"

Follow Us:
Download App:
  • android
  • ios