দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিমুহূর্তে বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। নিয়ম মেনেই ঋতুপর্ণা সেনগুপ্ত রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

আরও পড়ুনঃ কোয়ারেন্টাইন সেন্টার গড়লেন পেশায় ক্যাবচালক সইদুল, চোখে যে একরাশ স্বপ্ন করোনা মুক্ত শহর দেখার

এই মুহুর্তে মানুষের পাশে দাঁড়াতে এদিয়ে এসেছেন বহু তারকা। পিছিয়ে রইলেন না ঋতপর্ণা সেনগুপ্ত। তিনি রয়েছেন এখন সিঙ্গাপুরে। কয়েকদিন আগেই সেখান থেকে বার্তা দিয়ে জানিয়েছিলেন, দুরে থাকতে পারেন, কিন্তু মানুসিকভাবে সব সময় পাশে রয়েছেন সকলের। প্রয়োজনে সাধ্য মত মানুষের সেবা করবেন তিনি। কথা রাখলেন অভিনেত্রী। গত সপ্তাহতেই নিজের এনজিও কলকাতা এন্ভেডর সোসাইটির মাধ্যমে ১০০ দরিদ্র মানুষের হাতে খাবার তুলে দিয়েছিলেন। 

 

 

এবার বাঘাযতীন ও রামগর এলাকার ২০০ জন দরিদ্র মানুষকে খাবার তুলে দিলেন ঋতুপর্মার এনজিও-র পক্ষ থেকে শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। সাধ্যমত চাল, সোয়াবিন মুড়ি আলু তুলে দিয়ে মানবিকতার পরিচয় দিলেন অভিনেত্রী ও তাঁর এনজিও-র সদস্যরা। করোনা রুখতে মানুষকে মানতে হবে লক ডাউন। আর এমনই পরিস্থিতিতে বহু মানুষের অন্যসংস্থান হচ্ছে না। তাঁদের পাশে দাঁড়ালেন এবার টলিউড তারকা ঋতুপর্ণা।  

 

 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা