বলিউডের সুপারস্টার সলমন খান। তাঁর ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। বহু মহিলার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। কিন্তু তাও এখনও পর্যন্ত বিয়েটা আর করে উঠতে পারলেন না সলমন। তাই ভক্তদের চরম কৌতুহল, কবে গাঁটছড়া বাঁধবেন সল্লু ভাই। 

বহু ছবিতে রোম্যান্টিক নায়কের চরিত্রে অভিনয় করেছেন তিনি। মহিলা ভক্তের সংখ্যাও কম নয় সলমনের। কিন্তু সলমনের যদিও দাবি, তাঁকে নাকি আজ পর্যন্ত কেউ বিয়ের প্রস্তাব দেননি। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের কাছে দেওয়া সাক্ষাৎকারে এমনই জানান সলমন। 

আরও পড়ুনঃ মায়ের সঙ্গে নাচ সলমনের! মুহূর্তে ভাইরাল হল ভিডিও

সলমন বিয়ের প্রসঙ্গে বলেন, তিনি ক্যান্ডল লাইট ডিনারে পর্যন্ত যেতে অভ্যস্ত নয়। কারণ অত অন্ধকারে নাকি তিনি বুঝতেই পারেন না, কী খাচ্ছেন। সঙ্গেই তিনি বলেন, তাঁকে নাকি আজ পর্যন্ত কোনও মহিলা বিয়ে করার প্রস্তাব দেননি। অতএব সলমন যে এই জীবনটা বিয়ে না করেই কাটিয়ে দেওয়ার পক্ষে তা আশা করাই যায়। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমনের ভারত। আলি আব্বাস জাফরের এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এই ছবি বক্স অফিসে খুব ভাল কাজ করেছে। এছাড়াও এই মুহূর্তে তিনি ইনশাআল্লা ছবির কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে সলমনের বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট।