৩৪ তম বর্ষে থিম নয় বরং সাবেকিয়ানার ওপরেই ভরসা রাখছে সল্টলেক সি-জি ব্লক দুর্গোৎসব কমিটি। এই বছরে আদ্যন্ত সাবেকি ঢঙে তারা তাদের ব্লকের পুজোটি সম্পন্ন করতে চাইছেন। তাদের মণ্ডপ সজ্জা এবার অনেক ছিমছাম, কিন্তু মণ্ডপটিকে অসাধরণ আলোর কাজ দিয়ে সুন্দর ভাবে প্রদর্শন করা হবে বলে জানিয়েছেন পুজোয় ইলেক্ট্রিকের কাজের সঙ্গে যুক্ত এক কর্মী।
 দেখুন- দেখে নিন কীভাবে অংশগ্রহণ করবেন 'এশিয়ানেট নিউজ শারদ সম্মান ২০১৯'-এ
        সি-জি ব্লকের  পুজো সভাপতি সুদীপ কুমার মজুমদার জানিয়েছেন চারপাশে থিম পুজোর ভিড়ে তাদের ব্লকের সাবেকি পুজো দেখতে দর্শনার্থীদের ভালো লাগবে। তিনি আরো জানিয়েছেন এবার তাদের পূজোর বাজেট প্রায় ১৪ লক্ষ টাকা। প্রতিমা শিল্পী কার্তিক পালের তত্ত্বাবধানে চলছে প্রতিমা তৈরির কাজ। চতুর্থীতে প্রতিমা মণ্ডপে আসবে, সেইদিনই পুজোর উদ্বোধন। মেয়র কৃষ্ণা চক্রবর্তী উদ্বোধনের দিন উপস্থিত থাকবেন প্রধান অতিথি হিসাবে।

আরও পড়ুন- বেহালার জগৎরাম মুখোপাধ্যায় -এর পুজো এখন সোনার দুর্গা রূপে পুজিত হন

প্রায় একমাস আগে থেকে চলছে মণ্ডপ সজ্জার কাজ। পুজো কমিটির বিশ্বাস দ্বিতীয়ার মধ্যেই মণ্ডপ তৈরির কাজটি সম্পূর্ণ হয়ে যাবে। এবারে তাদের পুজোয় সপ্তমী, অষ্টমী, নবমীতে ব্লকের বাসিন্দাদের বসিয়ে পংক্তি ভোজনের ব্যবস্থা থাকছে। এছাড়া দশমীতে প্রতিমা বিসর্জনের পর রাতে আমিষ ভোজনের ব্যবস্থা করা হচ্ছে বলে পুজো কমিটি জানিয়েছে।
ভালো সাবেকি পুজোর রসাস্বাদন করতে চাইলে আসতেই পারেন লবন হ্রদের সি-জি ব্লকের এই সাবেকি পুজা মণ্ডপে।