শহরে মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ বাস দুর্ঘটনায় জখম হল স্কুল পড়ুয়া।  হাওড়ার বেলিলিয়াস রোড এবং বাইপাস ক্রসিংয়ে স্কুল বাস ও পাবলিক বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সূত্রের খবর, বাস  দুর্ঘটনায়  ১২ জন আহত  হয়েছে। ইতিমধ্য়েই আহতদের হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

আরও পড়ুন, ছাত্রদের দাবিতে উত্তাল প্রেসিডেন্সি, ৩০ ঘণ্টা ঘেরাও থাকার পর মুখ খুললেন উপাচার্য

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা নাগাদ হাওড়ার বেলিলিয়াস রোড এবং বাইপাস ক্রসিংয়ে স্কুল বাস ও পাবলিক বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের মধ্যে রয়েছে বেশ কয়েকজন পড়ুয়া। জানা গিয়েছে, তাঁরা একটি বেসরকারি ইংলিশ মাধ্যম স্কুলের ছাত্রছাত্রী। আহতদের হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার জেরে ওই রোডে ব্যাহত হয় যান চলাচল। অপরদিকে বাসের সঙ্গে সংঘর্ষের পাশাপাশি স্কুল বাসের নীচে আরেকটি বুলেট গাড়ি চাপা পড়ে। তবে বাইক আরোহী অল্পের জন্য প্রাণে রক্ষা পান। একটি দোকান ভেঙে ঢুকে যায় গাড়িটি।

আরও পড়ুন, বেলিডান্সের উদ্দামতায় পুরুষদের হার্টথ্রব, খোদ ঋতুপর্ণাও তাঁর ভক্ত

সূত্রের খবর, রামপুর হাওড়া রুটের বাস হাওড়ার দিকে আসছিল। স্কুলবাসটি হাওড়ার দিক থেকে বাইপাসে স্কুলের দিকে যাচ্ছিল। রাস্তাতাএই মুখোমুখি সংঘর্ষ হয়। স্কুলের বাসে ছাত্রছাত্রীরা ছিল। ম্যাডামরা ছিলেন। সকলেই অল্পবিস্তর চোট পায়। প্রাথমিক চিকিৎসার জন্য তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, স্কুলবাসের চালকও গুরুতর জখম।