বিশ্বনাথ দাস, হাওড়া-বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে। ততই সংখ্যা বাড়ছে শুভেন্দুর অনুগামীর। এবার শুভেন্দুকে সমর্থন জানিয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন আরও এক তৃণমূল নেতা। শুভেন্দুর প্রতি দল অবিচার করেছে বলে দাবি করলেন তিনি। দলের বিরুদ্ধে 'বেসুরো' মন্তব্য করলেন হাওড়ার প্রাক্তন মেয়র পারিষদ বাণী সিংহ রায়।  তাহলে কী তিনিও দল ছাড়ার ইঙ্গিত দিচ্ছেন ?

আরও পড়ুন-'ধান না কিনলে কান ধরে ওঠবস', স্মারকলিপি দিতে গিয়ে বিডিওকে হুঁশিয়ারি বিজেপি নেতার

একটি ভিডিও বার্তায় সেই সুর শোনা গেল হাওড়ার প্রাক্তন মেয়র পরিষদ বাণী সিংহ রায়ের গলায়। সেখানে তিনি বাংলার যুব সমাজের হতাশার কথা তুলে ধরেছেন। স্যোশাল মিডিয়ায় প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারীর প্রতি হওয়া অবিচার নিয়ে। তিনি আক্ষেপের সুরে বলেন, ''শুভেন্দু অধিকারীর মতো জননায়ককে কেন দল ছাড়তে হল? কেনো তাঁর মত নেতার সঙ্গে অবিচার করা হল? তার মূল্যায়ন করা দরকার''। ভিডিও বার্তায় মন্তব্য বাণী সিংহ রায়ের।

আরও পড়ুন-বিজেপির 'প্রতিশ্রুতি' তোপ মমতার,' বিজেপি নতুন দাঙ্গা ধর্ম-ঘৃণ্য ধর্ম এনেছে', কটাক্ষ তৃণমূল নেত্রীর

তিনি আরও বলেন,''বাংলার আকাশে আজ দুর্যোগের ঘনঘটা। কে তাকে আশা দেবে, কে তাকে ভরসা দেবে। এমন কেউ কি আছে, যে বলবে আশা নয় দূর আশা''। আরও বলেন,''৩০ বছরের বেশি সময় ধরে রাজনীতির সঙ্গে আমি জড়িত। পূর্বতন সিপিআইএমের সরকারের বিরুদ্ধে লড়াই করেছি। ৭ দিন আগে শুভেন্দু আমার কাছে আসেন। আমার কাছে আশীর্বাদ চায়। আমি তাঁকে শুধু আর্শীবাদ নয়, শুভেন্দুর পাশে আছি বলে জানিয়েছি''।