Asianet News BanglaAsianet News Bangla

রাজ্যপালের নামে থানায় অভিযোগ দায়ের,এই দলের মুখেও 'তৃণমূলের কথা'

  • এবার রাজ্য়পালের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের
  • অভিযোগ দায়ের করল পশ্চিমবঙ্গ শিবসেনা
  •  বিধাননগর পূর্ব থানায় ধনকর-এর নামে অভিযোগ
  • কী বলা হয়েছে শিবসেনার সেই অভিযোগনামায়
Shiv Sena complained about Jagdeep Dhankhar at Bidhannagar Police station BTD
Author
Kolkata, First Published Sep 24, 2020, 4:13 PM IST

এবার খোদ রাজ্য়পালের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। অভিযোগ দায়ের করল শিবসেনা। বিধাননগর পূর্ব থানায় রাজ্যপাল জগদীপ ধনকর-এর নামে অভিযোগ দায়ের করলেন শিবসেনার সাধারণ সম্পাদক অশোক সরকার। তাঁর অভিযোগ, গত ছয় থেকে সাত মাস ধরে রাজ্যপাল নিজের কাজ না করে কেবল ট্যুইট করে যাচ্ছেন। রাজ্য়ে সরকারের বিরুদ্ধে রাজ্য়পালের এহেন কাজ আগে কোনওদিনও হয়নি। 

ভোটে লড়তে কেন্দ্রীয় প্রকল্পের টাকা থেকে কাটমানি খাবেন মমতা,'দিদিকে হুল বাবুলের'

শিবসেনার অভিযোগ, রাজ্য় সরকারের মাথা হয়ে রাজ্য়পাল রাজ্য় সরকারের বিরুদ্ধে বলে চলেছেন এটা মেনে নেওয়া যায় না। উনি পশ্চিমবঙ্গ অশান্ত করার চেষ্টা  করছেন।  উনি বিজেপির ক্যাডার হয়েছেন। এই বলেই থেমে থাকেননি শিবসেনার সাধারণ সম্পাদক। 

রাজ্য় সরকারি কর্মীদের জন্য় সুখবর,১৬ ডিসেম্বরের মধ্য়ে দিতে হবে বকেয়া ডিএ

তাঁর আরও অভিযোগ, বিজেপি থেকে এখন একটা পোস্ট পেয়ে এই  ধরনের কাণ্ড ঘটাচ্ছেন ধনখড়। পাশাপাশি রাজভবনকে বিজেপির অফিস বানিয়ে ফেলেছেন তিনি। আমরা দেখা করতে চাইলে সময় দিচ্ছেন না। অথচ বিজেপির প্রতিনিধি দল দেখা করতে গেলে যখন তখন সময় দিচ্ছেন। বিজেপির প্রতিনিধিদল দেখা করতে গেলে যখন তখন সময় দিচ্ছেন, আমরা দেখা করতে চাইলেই বলছেন করোনা আবহাওয়া। আমরা আর ওনার সঙ্গে দেখা করতে চাই না। এগুলোকে মেনে নেওয়া যায় না। যাতে বিজেপির সুবিধা হয় সেই সমস্ত কাজকর্ম উনি করে যাচ্ছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios