শহরে ঠান্ডা হাওয়ার সঙ্গে ক্রমশই নামছে তাপমাত্রার পারদ। আর এরকমই একটা সময়ে শহরে স্টাইলিশ পোশাক নিয়ে এল শুভা মিত্র ও তার বোহ উইন্টার কালেকশন। ইতিমধ্য়েই তিনি টলিউড ও বলিউডে একই সঙ্গে অনেক ছবিতে ফ্য়াশন ডিজাইনার হিসাবে কাজ করেছেন। এশিয়ানেট নিউজ বাংলা-কে তিনি জানালেন, শুভা ডিজাইন স্টুডিও-র স্টাইলিশ পোশাকের কথা।  

শুভা ডিজাইন স্টুডিও-এর বিশেষত্ব হল বিভিন্ন উজ্জ্বল রঙের পোশাক। আসলে রঙ-ই পারে মানুষকে খুশি করতে। তাই সুন্দর ডিজাইনের পোশাকের সঙ্গে সঙ্গে পোশাকের রঙ মানুষের মনের উপর প্রভাব ফেলে। আর তাদের এখানে সব ধরনের মানুষের জন্য়ই পোশাক রয়েছে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ, সবার জন্য়ই সব ধরনের দামে এখানে পোশাক পাওয়া যায়। এবং তা অবশ্য়ই দামের দিক থেকেও সবার হাতের নাগালের মধ্য়েই। তারা প্রধানত অরগ্য়ানিক কটন ব্য়বহার করছেন। আর এখানের পোশাকের দাম শুরু মাত্র ১৫০০ টাকা থেকে। 

শুভা মিত্র তার  ফ্য়াশন ডিজাইনারের কেরিয়ার শুরু করেন, নটবর নট আউট বাংলা ছবি থেকে। তারপর 'ভূতের ভবিষ্য়ত', 'হনুমান ডট কম', 'বাস্তু সাঁপ', 'খাঁদ', 'সিনেমাওয়ালা' এই সব ছবিতেই কাজ করেছেন। বলিউডে ফ্য়াশন ডিজাইনার হিসাবে তাঁর অন্য়তম কাজ, 'হেলিকপ্টার ইলা'।