শীতের শুরুতেই অভিনব স্টাইলিশ পোশাক নিয়ে এল শুভা মিত্র ও তার বোহ উইন্টার কালেকশন। আর এদিন শহরের এই স্টাইলিশ পোশাকের বিপণিতে উপস্থিত ছিলেন, অভিনেত্রী সোহিনী সরকার , সায়নি ঘোষ, মানালি মনিষা দে এবং শুভা মিত্রের বন্ধু পুনম মল্লিক । প্রত্য়েকেই  আমাদের সংবাদ মাধ্য়মকে জানালেন , তাঁদের শীতের স্টাইলের কথা। 

 শুভা মিত্র জানালেন, শুভা ডিজাইন স্টুডিও-এর বিশেষত্ব হল বিভিন্ন উজ্জ্বল রঙের পোশাক। আসলে রঙ-ই পারে মানুষকে খুশী করতে। তাই সুন্দর ডিজাইনের পোশাকের পাশাপাশি পোশাকের রঙ মানুষের মনের উপর প্রভাব ফেলে। আর তাদের এখানে সব ধরনের মানুষের জন্য়ই পোশাক রয়েছে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারন মানুশ, সবার জন্য়ই সব ধরনের দামে এখানে পোশাক পাওয়া যায়। এবং তা অবশ্য়ই দামের দিক থেকেও সবার হাতের নাগালের মধ্য়েই। পুনম মল্লিক জানালেন , তারা প্রধানত অরগ্য়ানিক কটন ব্য়বহার করছেন। আর এখানের পোশাকের দাম শুরু মাত্র ১৫০০ টাকা থেকে। 

সোহিনী সরকার জানালেন, তিনি শীতকালের জন্য় অপেক্ষা করে থাকেন। কারন সারা বছরের এই সময়টাই খেয়ে সুখ, জামাকাপড় পরে সুখ। গরমে ঘেমে গিয়ে পোশাক পরার থেকে শীতে সব দিক থেকেই আরামদায়ক। ইন্ডিয়ান ড্রেসের সঙ্গে জুতো পরতে খুব পছন্দ করেন। ওয়ান পিস ও গলা বন্ধ টপ তার  পছন্দের ড্রেস। রাতের অনুষ্ঠান থাকলে, লাল-কালোর কম্বিনেশনে শাড়ি ও টপ পড়তে খুব পছন্দ করেন। সুতির কাপড়ের মধ্য়ে জ্য়াকেট পড়তেও বেশ লাগে তার। 

সায়নি ঘোষ জানালেন, এমনিতেই বিশ্ব উষ্ণায়নের জন্য় শীত চলে যাচ্ছে শহর থেকে। তবুও শীত ভাল। এই সময়টায় আরামদায়ক পোশাকই তিনি বেশী পছন্দ করেন। সায়নির অন্য়তম পছন্দ হল, ওয়ান কাট। সেদিক থেকে শুভা ডিজাইন স্টুডিও যে উইন্টার কালেকশনটা নিয়ে এসেছে, সেটা তার বেশ পছন্দ হয়েছে।  মানালি মনিষা দে জানালেন, তারও শুভা ডিজাইন স্টুডিও-র পোশাকের স্টাইল খুব পছন্দ হয়েছে। নিজের পরনের পোশাক দেখিয়ে বললেন, এখানের সবথেকে পছন্দের যেটা, একটা জামা বা জ্য়াকেট অনেকভাবে পরা যায়।