Asianet News Bangla

'সব সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছি', ফ্ল্যাট নিয়ে বিবাদের মধ্যেই ঘোষণা শোভন চট্টোপাধ্যায়ের

  • শোভন-বৈশাখী সম্পর্কের নয়া মোড় 
  • সব সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন 
  • ঘোষণা করলেন শোভন চট্টোপাধ্যায় 
  • এখন থেকেই সব সম্পত্তির মালিক বৈশাখী 
     
Sovan Chatterjee says he has gave all property to Baishakhi Bandyopadhyay bsm
Author
Kolkata, First Published Jun 16, 2021, 4:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তাঁদের রসায়ন অনেকটা রুপোলি পর্দায় নায়ক নায়িকার মতই। একের পর এক পর্দা সরে যাচ্ছে আর ক্রমশই তা প্রকাশ পাচ্ছে ঘনিষ্ঠতা। বুধবার সকালেই থেকে বদলে গেছে বৈশাখীর ফেসবুক চালচিত্র। ছবি বদলে গেছে। নাম হয়ে গেছে 'বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়'। এবার সামনে আরও এল আরও এক তথ্য- শ্যালকের সঙ্গে গোলপার্কের ফ্ল্যাট নিয়ে আইনি বিবাদের মধ্যেই শোভন চট্টোপাধ্যায় ঘোষণা করেলন তিনি তাঁর সমস্ত স্থাবর আর অস্থাবর সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে লিখে দিয়েছেন। গোলপার্কের ওই ফ্ল্যাটেই তাঁরা একতত্রে প্রায় চার বছর রয়েছেন। 

সত্যি কি কোভ্যাক্সিনে রয়েছে বাছুরের সিরাম, জানুন কোভিড টিকা নিয়ে কী বলছে স্বাস্থ্য মন্ত্রক ...

শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে এখনও আইন বিচ্ছেদ হয়নি। তাঁদের বিবাহ বিচ্ছেদ মামলা ঝুলে রয়েছে আদালতে। এরই মধ্যে শোনা যায় রত্না চট্টোপাধ্যায়ের দাদা গোলপার্কে ফ্ল্যাটের আসল মালিক। দিন কয়েক ধরেই ওই ফ্ল্যাটের মালিকানা নিয়ে রত্না চট্টোপাধ্যায়ের পরিবারের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের দ্বন্দ্ব চলছে। শোভন চট্টোপাধ্যায়কে উচ্ছেদের নোটিশও পাঠান হয়েছে। এই সব নিয়ে যখন উত্তাল রাজ্য সেই সময়ই শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন তিনি তাঁর সব সম্পত্তি দিয়েছেন বৈশাখীকে। একই সঙ্গে তিনি জানিয়েছেন তাঁর অবর্তমানে সব সম্পত্তির মালিকানা পাবেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সংবাদ মাধ্যমের সামনে তিনি পরিষ্কার করে জানিয়েছেন পাওয়ার অব অ্যাটর্নি নয়। সব কিছুই তিনি বৈশাখীকে লিখে দিয়েছেন। এখন থেকেই সেসবের মলিকিন বৈশাখী। এখন থেকেই তাঁর সম্পত্তির মালিক বৈশাখী, বলেও স্পষ্ট করে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়।  

রাজ্যে শুরু হচ্ছে শিশুদের শরীরে করোনা টিকা পরীক্ষা, জানুন বিস্তারিত ...  

শোভন চট্টোপাধ্যায় আরও জানিয়েছেন দুঃসময় তাঁর পাশে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই কারণেই সেই সম্পর্ককে তিনি মর্যাদা দিতে চান। অন্যদিকে রত্না চট্টোপাধ্যায় জানিয়েছেন তাঁর এই নিয়ে কথা বলতে ভালো লাগে না।  আইন রয়েছে, তাই কীভাবে একজনের স্ত্রী সন্তান থাকা সত্ত্বেও সেই ব্যক্তি অন্যজনের স্ত্রীকে তাঁর সম্পত্তি দিতে পারে - তা নিয়েও প্রশ্ন তুলেছেন বেহালা পূর্বের সাংসদ। শোভন-বৈশাখীর উদ্দেশ্যে তিনি বলেন দুজন রাঁচির পাগলা গারদ থেকে ছাড়া পেয়ে একজায়গা এসে মিলিত হয়েছে। এই কাণ্ড বাংলার মানুষ দেখছে বলেও মন্তব্য করেন রত্না চট্টোপাধ্যায়।

'রক্তে ভেজা বাংলা চাই না', ভোট সন্ত্রাস নিয়ে রবীন্দ্রনাথের কবিতা বলে মমতাকে নিাশানা রাজ্যপাল ধনকড়ের...

দিন কয়েক আগেই ফেসবুকে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় শোভন চট্টোপাধ্যায়ের সাক্ষাৎকার নিয়েছিলেন। ৫৪ মিনিটের সেই সাক্ষাৎকার নিয়ে দিনভর জল্পনা চলেছিল রাজ্যরাজনীতি থেকে  শুরু করে রাজ্যবাসীর রান্না ঘরেও। তবে বেশ কয়েক বছর ধরেই রাজ্যরাজনীতিত চর্চার বিষয় হয়ে উঠেছেন শোভন ও বৈশাখী। তাঁরা দুজনে এক রঙা পোষাক পরেন। পাশাপাশি একই সঙ্গে দলবদলও করেন। দুজনেই বিজেপিতে যোগ দিয়েছিলেন। আবার একই সঙ্গে দলবদলও করেছিলেন। দুজনেই আবার একই সঙ্গে তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতেও গিয়েছিলেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios