02:36 PM (IST) Aug 15
পুলিশ স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন মমতার

স্বাধীনতা দিবসে পুলিশ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


 

02:22 PM (IST) Aug 15
পুলিশের মাধ্যমে বিনামূল্যে ৫ লক্ষ মাস্ক বিলি

 ৭৪ স্বাধীনতা দিবসে রাজ্যে পুলিশের মাধ্যমে বিনামূল্যে ৫ লক্ষ মাস্ক বিলি করা হয়েছে। প্রতিবছরের থেকে এবারের স্বাধীনতা অনুষ্ঠান পুরোপুরি আলাদা হয়েছে। কারণ করোনা আবহে সকলের মুখে মাস্ক, প্রত্যেকের মাঝে রয়েছে নিরাপদ দূরত্ব।

12:16 PM (IST) Aug 15
রাজ ভবনে মুখ্যমন্ত্রী

 রেড রোডে স্বাধীনতা দিবস পালনের পর  রাজ ভবনে এলেন মুখ্যমন্ত্রী। রাজ ভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় জানালেন, 'আমরা গর্বিত স্বাধীনতা দিবস উৎযাপনের জন্য। এই দিনটি এবং প্রজাতন্ত্র দিবস আমাদের কাছে অত্য়ন্ত প্রিয়, পবিত্র এবং গৌরবের দিন। প্রতিবছর এই দিনটায়  রাজভবনে চায়ের অনুষ্ঠান হয়। কিন্তু বিকেলে আসতে পারব না বলে এখনই চলে আসলাম।  স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে গেলাম রাজ্য়পালকে।'  
 

11:31 AM (IST) Aug 15
২৫ কোভিড যোদ্ধারা পেলেন বিশেষ সম্মান

 ২৫ কোভিড যোদ্ধারা পেলেন বিশেষ সম্মান। কোভিডের স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট দূরত্বে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী ২৫ জনের হাতে তুলে দেন সংবর্ধনার উপহার। যাঁদের মধ্যে রয়েছেন ডাক্তার, নার্স, সাফাই কর্মী ও আশা কর্মীরা।  মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রণাম জানিয়েছেন তাঁরা। অনুষ্ঠান পরিচালনা করেন স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়।


 

11:12 AM (IST) Aug 15
রেড রোডে বেজে উঠল মুখ্যমন্ত্রীর লেখা কোভিড জয়ের গান

'করোনা চলে যাবে একদিন/ কোভিড যোদ্ধাদের মনে রেখো'। মুখ্যমন্ত্রীর লেখা, ইন্দ্রনীল রায়, লোপামুদ্রা মিত্রদের গাওয়া সুরে স্বাধীনতা দিবসে কোভিড জয়ের গান বেজে উঠল  রেড রোডে।
 

11:01 AM (IST) Aug 15
স্বাধীনতা দিবসে ট্যুইটে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে ট্যুইটে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি লিখেছেন, 'সব ভাই এবং বোনকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। যাঁরা দেশকে স্বাধীন করার জন্য জীবন বলিদান দিয়েছেন, তাঁদেরকে জানাই প্রণাম। কঠোর সংগ্রামের মধ্যে দিয়ে দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। যে নীতি ও আদর্শের ভিত্তিতে স্বাধীন দেশ গঠন হয়েছে, তাকে অবশ্যই আমাদের রক্ষা করতে হবে।'