Asianet News BanglaAsianet News Bangla

নিখোঁজ বিনয় মিশ্রর সঙ্গে যোগাযোগ রয়েছে বিরোধী দলনেতার! অভিযোগ তুলে সরব কুণাল ঘোষ

সম্প্রতি নিখোঁজ বিনয়ের সঙ্গে ফোনে কথা হয়েছে বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীর, সম্প্রতি এমনই অভিযোগ তুলেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Subhendu Adhikari met with Vinay Mishra s relative in Kolkata, Kunal s new demands were announced
Author
First Published Sep 6, 2022, 7:35 PM IST

গোরু পাচার, কয়লা পাচার সহ একাধিক মামলায় অভিযুক্ত বিনয় মিশ্রর সঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর যোগাযোগের অভিযোগ তুলে সাংবাদিক বৈঠকে সরব হলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সম্প্রতি নিখোঁজ বিনয়ের সঙ্গে ফোনে কথা হয়েছে বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারীর, সম্প্রতি এমনই অভিযোগ তুলেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 


মঙ্গলবার ফের এই অভিযোগ তুলে সাংবাদিক বৈঠকে সরব হন কুণাল ঘোষ। তাঁর দাবি ২০২১ সালের ২১ এবং ২২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত নিখোঁজ বিনয়ের আত্মীয়দের সঙ্গে সম্প্রতি নিজাম প্যালেসে বৈঠক করেছেন বিরোধী দলনেতা। এমনকি সম্প্রতি বিনয়ের সঙ্গে ফোনেও কথাও বলেছেন তিনি। সেই কথোপকথন প্রকাশ্যে আনারও দাবি জানিয়েছেন তৃণমূলের মুখপাত্র। 

আরও পড়ুন'ঘুষ নিয়ে হচ্ছে চাকরি, আমাদের কাজ কই', পুজোর আগে স্বাস্থ্য ভবনের সামনে আওয়াজ উত্তীর্ণ নার্সদের 


এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ নিয়েও কথা বলেছেন তিনি। তাঁর দাবি অভিষেকের দাবি যদি ভুল হত তাহলে শুভেন্দু অধিকারী কেন কোন পদক্ষেপ নিলেন না? তিনি আরও বলেন বিরোধী দলনেতা কথায় কথায় মানহানির মামলা করেন, অভিষেকের অভিযোগ যদি মিথ্যে হয় তাহলে বিরোধী দলনেতা চুপ কেন? তদন্তকারীদের বিরোধী দলনেতা ও বিনয়ের ফোনের টাওয়ার মিলিয়ে দেখার প্রস্তাবও দেন কুণাল। 

আরও পড়ুন - মঙ্গলবারও বদল নেই শহরের জলচিত্রে, জলমগ্ন বেঙ্গালুরুর একাধিক গুরুত্বপূর্ণ রাস্তা 


যদিও কুণালের অভিযোগের কোনও জবাবই দিতে চাননি শুভেন্দু। দলের পক্ষ থেকে বর্ষীয়ান বিধায়ক মিহির গোস্বামী বলেছেন, ‘‘তৃণমূল যে একটি নীতিহীন দল তা জনসমক্ষেই প্রমাণ হয়ে গিয়েছে। একের পর এক নেতার বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার ঘটনায় রাজ্যের মানুষের কাছে তা প্রকাশ পেয়ে গিয়েছে।’’ মিহির আরও বলেছেন, ‘‘তাই তৃণমূল মুখপাত্র বিরোধী দলনেতার নামে কী অভিযোগ করলেন, আমরা তাতে কান দিচ্ছি না। কারণ এই অভিযোগের কোনও ভিত্তি নেই।’’

আরও পড়ুন ছকভাঙা পুজোর অন্যরকম গল্প, জোরকদমে মায়ের আবাহনের প্রস্তুতি হাজরা পার্ক দুর্গোৎসবের

Follow Us:
Download App:
  • android
  • ios