শহর কলকাতায় আংশিক মেঘলা আকাশের পূর্বাভাস রয়েছে। ভোরের দিকে হালকা থেকে মাঝারি কুয়াশা ছিল। আজ সকালে সর্বনিম্ন তাপমাত্রা ১৮ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে তিন ডিগ্রির বেশি। সর্বোচ্চ তাপমাত্রা গতকাল ছিল ২৮.১, যা স্বাভাবিকের এক ডিগ্রি উপরে। 

 

 

আরও পড়ুন, বেহালায় গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু, শ্বশুরবাড়ির বাথরুমে মিলল ঝুলন্ত দেহ

আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, শুক্রবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ২৮ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। শহরের সর্বনিম্ন তাপমাত্রার পারদ ছুঁতে পারে ১৮  ডিগ্রি সেলসিয়াস। শহরের বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বাধিক ৯৯  শতাংশ। আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ন্যূনতম ৬৪ শতাংশ।  বেলা বাড়ার সঙ্গে তাপমাত্রা খানিকটা বেড়ে ২২  ডিগ্রি সেলসিয়াস। 

আরও পড়ুন, পেঁয়াজের দাম মোকাবিলায় চার্ট ঝোলানোর নির্দেশ, নচেৎ ব্য়বস্থা নেবে পুলিশ

পশ্চিমী ঝঞ্ঝা ও সঙ্গে রাজস্থানে ঘূর্ণাবর্তের জেরে আগামী ২৪ ঘণ্টায় জম্মু-কাশ্মীর হিমাচল প্রদেশ উত্তরাখণ্ডে তুষারপাতের সম্ভাবনা রয়েছে। বৃষ্টির সঙ্গে ঝড় হওয়ার সম্ভাবনা পাঞ্জাব, হরিয়ানা চণ্ডীগড় ও দিল্লিতেও এবং কিছুটা উত্তরপ্রদেশের পশ্চিমাংশে। কলকাতার তাপমাত্রা এখনও স্বাভাবিকের থেকে উপরে। রাতের দিকের যে ঠান্ডাটা পড়লেও বেলা বাড়লে পাখা চালাতে হচ্ছে।  ভোরের দিকে ঠান্ডা প্রায় থাকছেনা।  আর এখন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ফের সেই ঠান্ডা উধাউ।