ফের সিএএ-র প্রচারে নেমে তৃণমূলের হাতে আক্রান্ত হল বিজেপি। এবার ঘটনাটি ঘটেছে, বেহালার ১২৬ নম্বর ওয়ার্ডে। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ, বিজেপি কর্মীদের মারধরের পাশাপাশি মহিলাদের সঙ্গে শ্লীলতাহানি করেছে তারা।  

সূত্রের খবর, বৃহস্পতিবার  সকালে সিএএ-র বিলের পক্ষে বেহালা ১২৬ নম্বর ওয়ার্ডে হ্য়ান্ডবিল বিলি শুরু করে বিজেপি। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, দলের নেতা রাজু বন্দ্য়োপাধ্য়ায় ছাড়াও আনন্দনগরের বিজেপির কর্মী সমর্থকরা। অভিযোগ,রাজু বন্দ্য়োপাধ্য়ায় বিজেপি সমর্থকদের সঙ্গে নিয়ে বাড়ি বাড়ি প্রচার করার পরই বিজেপি  কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা।

দুপুরে খাওয়ার জন্য় পার্টিঅফিসে এল হামলা চালায় তারা। হামলাকারীরা সিএএ-র হ্য়ান্ডবিল ছিঁড়ে ফেলতে যায়। এমনকী প্রচার করে বাড়ি ফেরার পথে বেধড়ক মারধর করা হয় বিজেপি কর্মীদের। বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের থেকে হ্যান্ডবিল ছিনিয়ে নিতে থাকে, তখন বিজেপি কর্মীরা আটকাতে গেলে মহিলাদের শ্লীলতাহানি করে। দুজন মহিলা আক্রান্ত হয় বেশ কয়েকটি কর্মীকে মারধর করে। বিজেপির পক্ষ থেকে ঠাকুরপুকুর থানায় অভিযোগ করা হয়।

গতকালও একই ঘটনা ঘটে কেষ্টপুরে। অভিযোগ, সিএএ-র সমর্থনে পোস্টার লাগাতে গেলে হামালা চালানো হয় বিজেপি কর্মীদের ওপর। এর পিছনে স্থানীয় কাউন্সিলরের ছেলের হাত রয়েছে বলে অভিযোগ করে বিজেপি কর্মীরা। অবশেষে এধিন বিজেপি কর্মীদের ওপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।