সব্যসাচী দত্তের বিরুদ্ধে এবার মানহানির মামলা করার নোটিস দিলেন বিধাননগর পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুভাষ বোস। ইতিমধ্যেই বিধাননগরের মেয়রকে আইনি নোটিস পাঠিয়েছেন সুভাষবাবু। তিনদিনের মধ্যে সব্যসাচী দত্ত ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করার হুমকি দিয়েছেন ওই তৃণমূল কাউন্সিলর। 

আরও পড়ুন- তৃণমূলকে আদালতে টানলেন সব্যসাচী, তিন অভিযোগে মামলা

কয়েকদিন আগেই বিধাননগরের মেয়র অভিযোগ করেন, পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের পুকুর বুজিয়ে প্রচুর আবাসন তৈরির অভিযোগ তিনি পেয়েছেন। ঘটনাস্থলে পুরসভার ইঞ্জিনিয়ার এবং আধিকারিকদেরও পাঠান তিনি। সংবাদমাধ্যমে সরাসরি সব্যসাচী দত্ত অভিযোগ করেন, বেআইনি নির্মাণের সঙ্গে যুক্ত কাউন্সিলর সুভাষ বোস। ওই তৃণমূল কাউন্সিলরের অবশ্য আরও অভিযোগ, তাঁর স্ত্রী প্রমোটিংয়ে জড়িত বলে সংবাদমাধ্যমে মিথ্যে অভিযোগ করেছেন সব্যসাচী দত্ত। সুভাষবাবুর অভিযোগ, সব্যসাচী যা বলেছেন, তাতে তাঁর নিজের এবং তাঁর স্ত্রীর ভাবমূর্তি নষ্ট হয়েছে। পাশাপাশি, তাঁর রাজনৈতিক কেরিয়ারেরও ক্ষতি হয়েছে বলে অভিযোগ ওই কাউন্সিলরের। 

আরও পড়ুন- মুখ্যমন্ত্রীর বৈঠকের আগেই সব্যসাচীর বাড়িতে মুকুল রায়, দেখুন ভিডিও

সুভাষ দত্ত সব্যসাচীর বিরোধী গোষ্ঠীর কাউন্সিলর বলেই পরিচিত। বিধাননগরের মেয়রের বিরুদ্ধে আনা তৃণমূল কাউন্সিলরদের অনাস্থা প্রস্তাবেও সই করেছেন তিনি। 

ইতিমধ্যেই সব্যসাচী দত্ত তাঁর বিরুদ্ধে আনা অনাস্থা প্রস্তাবের বিরোধিতা করে হাইকোর্টে মামলা করেছেন। সেই মামলায় পুরমন্ত্রী ফিরহাদ হাকিমকেও যুক্ত করেছেন তিনি। এ দিনই কলকাতা হাইকোর্টে এই মামলার শুনানি শুরু হতে পারে। সব্যসাচীকে পাল্টা চাপে ফেলতেই এই মানহানির মামলার হুঁশিয়ারি কি না, সেই জল্পনাও শুরু হয়েছে রাজনৈতিক মহলে।