নিউটাউন রাম মন্দির মোড়ের রাস্তার আইল্যান্ড ও ফুটপাথের কাজের বরাত নিয়ে তৃণমূলের দুই গোষ্ঠীর কাজিয়া প্রকাশ্যে। এলাকায় এই নিয়ে উত্তেজনা থামাতে এলাকায় নামে ইকোপার্ক থানার পুলিশ। পরে দু 'পক্ষের কেউ কাজের বরাতের কাগজ দেখাতে না পারায় কাজ বন্ধ করে দেওয়া হয় দু দিনের জন্য।

রবিবার সকালে রাজারহাট নিউটাউন-এর যুব  তৃণমূল নেতা আফতাবউদ্দিন ঘনিষ্ঠরা রাস্তার কাজে হাত দেয়। অভিযোগ সেই সময় নিউটাউনের আর এক তৃণমূল নেতা শাহ আলম-এর অনুগামীরা এসে কাজে বাধা দেয়। তারা দাবি করে,তারা কাজের বরাত পেয়েছে। সেই নিয়ে দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়।সেই খবর পেয়ে ইকো পার্ক থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ দুপক্ষের কাছে বৈধ কাগজ দেখতে চায়। কোনও গোষ্ঠী কাগজ দেখাতে না পারায় দু দিনের জন্য কাজ বন্ধ  করে দেওয়া হয়।

প্রশ্ন উঠেছে, বৈধ কাগজ না থাকায় কীভাবে কাজ করতে নামে আফতাব ঘনিষ্ঠরা। বাকিরাই বা  কীভাবে নিজেদের কাজের বরাত পেয়েছে বল দাবি করেন। এই ঘটনায় তৃণমূল-এর গোষ্ঠীদ্বন্দ্ব ফের প্রকাশ্যে। যদিও উভয়পক্ষ গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছে। আলম ঘনিষ্ঠদের অভিযোগ, জমি হারাদের এই কাজের বরাত দেওয়ার কথা বলেছে  হিডকো। যদিও বাস্তবে বাইরের লোক দিয়ে হিডকো কাজ করাচ্ছে।