'লাভ জেহাদ'  ঠেকাতে তৎপর বিজেপি শাসিত বেশ কয়েকটি রাজ্য়ের সরকার।  লাভ জেহাদ রুখতে কড়া আইনের প্রস্তাব দিয়েছে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, কর্ণাটক, আসাম সরকার। বিজেপির এই সিদ্ধান্তের চূড়ান্ত সমালোচনায় অভিনেত্রী-সাংসদ নুসরত জাঁহান।

 

 

আরও পড়ুন, ৫০ শতাংশ দর্শক নিয়ে খুলছে অডিটোরিয়াম, মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানালেন শিল্পীরা

 

'আমি কাকে ভালবাসব তা নিয়ে কারও কিছু বলার থাকতে পারে না'

প্রসঙ্গত শনিবার কলকাতায় জগদ্বাত্রী পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানেই বিজেপি কড়া ভাষায় আক্রমণ করেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাঁহান।'লাভ জেহাদ' রুখতে তিনি বলেন, এটা অত্যন্ত দুঃখ্যের বিষয়। লাভ এবং জেহাদ কখনও এক হতে পারে না। ভালবাসা সম্পূর্ণ ব্য়াক্তিগত বিষয়। আমি কাকে ভালবাসব তা নিয়ে কারও কিছু বলার থাকতে পারে না। বিজেপিকে আমার একটাই পরামর্শ তাঁরা আগে ভালবাসা যে ব্যাক্তিগত সম্পর্ক, তা আগে বুঝুক। তাঁদের ভালবাসতেও শেখা উচিত।'
 

আরও পড়ুন, একবালপুরে তরুণী খুনে গ্রেফতার দম্পতি,পরকীয়া নাকি নেশার ফাঁদ, তদন্তে পুলিশ

 


লাভ জেহাদ রুখতে কড়া আইনের প্রস্তাব 

লাভ জেহাদ রুখতে কড়া আইনের প্রস্তাব দিয়েছে উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, কর্ণাটক, আসাম সরকার। এর মধ্য়ে যোগী রাজ্য উত্তরপ্রদেশে স্বরাষ্ট্র দফতরের তরফে সেই প্রস্তাব আইন দফতরে পৌছেও গিয়েছে।' লাভ জিহাদ' নিয়ে সরব গেরুয়া শিবির। এমন একটা সময় বিজেপির এই সিদ্ধান্তের চূড়ান্ত সমালোচনায় অভিনেত্রী-সাংসদ নুসরত জাঁহান। যা রাজনৈতিক মহলে যথেষ্ট গুরুত্বপূর্ণ।