বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযানে পুলিশের ভূমিকায় প্রশ্ন তুলে এবং কলকাতা পুলিশ কমিশনার বিরুদ্ধে স্ব-অধিকার ভঙ্গে নোটিস দেন সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। এবার পাল্টা আক্রমণ তৃণমূলের সাংসদ নুসরতের তরফে।

আরও পড়ুন, নবান্ন অভিযানে পুলিশের বেদম মার খাওয়া কর্মীদের সম্মান জানাবে বিজেপি, জানালেন সৌমিত্র খাঁ

 

 

 'দেশকে ধ্বংসের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে আপনার বস', নুসরত 

সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যকে টুইটারে তুলোধনা করলেন অভিনেত্রী-সাংসদ নুসরত। তিনি লেখেন,'হাস্যকর কথাবার্তা বন্ধ রেখে আয়নার সামনে নিজেকে দেখুন, কারা আসল ফ্য়াসিস্ট। ২০১৪ সাল থেকে দেশকে ধ্বংসের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে আপনার বস' বলে বিজেপি নের্তৃক্ষকে বিঁধেছেন। প্রসঙ্গত, ৮ অক্টোবার বিজেপির যুব মোর্চার নবান্ন অভিযান চলাকালীন রীতিমত রণক্ষেত্র হয়ে উঠেছিল রাজ্যের প্রশাসনির ভবন সংলগ্ন এলাকা। বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের হাতাহাতিও বাঁধে। এমনকি ছত্রভঙ্গ করতে লাঠিচার্জও করা হয়। চালানো হয় জলকামান। 

আরও পড়ুন, 'দামের দালালি বন্ধের দায়িত্ব মুখ্যমন্ত্রীর', আলু-পেঁয়াজে আগুন লাগতেই আক্রমণ সায়ন্তনের

 

 

'জল কামানের জলে করোনার জীবাণু ছিল', তেজস্বী


এরপর নবান্ন-অভিযান শেষে যুব মোর্চার সর্ব ভারতীয় সভাপতি তেজস্বী সূর্য অভিযোগ তুলেছিলেন, পুলিশ ও তৃণমূল মিলে বিজেপির কর্মী-সমর্থকদের প্রাণনাশের চেষ্টা চালাচ্ছে।' আরও বলেন 'জলের সঙ্গে রাসায়নিক মিশিয়ে আমাদের গায়ে স্প্রে করা হয়েছে। ওতে করোনার জীবাণু বা তাঁর থেকেও খারাপ কিছু দেওয়া হয়েছিল।' এরপরেই 
তেজস্বী সূর্যকে টুইটারে পাল্টা আক্রমণ করেন অভিনেত্রী-সাংসদ নুসরত।