নবান্ন অভিযানে  অভিযানে যোগ দেওয়ায় পুলিশের লাঠির ঘা খেতে হয়েছে বিজেপির বহু কর্মী সমর্থকের।  আর সেই নবান্ন অভিযানে পুলিশের হাতে মার খাওয়া কর্মীদের সংবর্ধনা দেবে এবার যুব মোর্চা। এমনটাই ঘোষণা করলেন সৌমিত্র খাঁ।

আরও পড়ুন, 'ছড়িয়ে ছিটিয়ে বর্গি-পেয়াদা', দিলীপের সহায়কের ফেসবুক-পোস্টে তোলপাড় রাজ্য বিজেপি

 

 

উত্তরকন্যা অভিযান

 এদিকে সামনেই বিধানসভা ভোট। তাই নভেম্বর মাসের শেষে উত্তরবঙ্গে বড়সড় আন্দোলনে নামছে বিজেপি। উত্তরবঙ্গে দলের শক্তি বাড়তে সরকার বিরোধি আন্দলনকে শান দিতে চাইছে বিজেপি নেতৃত্ব। পুজোর আগে একদিনের সফরে উত্তরবঙ্গে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তখনই ঠিক করা হয়েছিল, রাজ্যে উৎসভের মরশুম শেষ হলেই নবান্ন অভিযানের মতো উত্তরকন্যা অভিযান করা হবে। 

আরও পড়ুন, 'বাংলায় গণতান্ত্রিক পরিবেশ না থাকলে রাষ্ট্রপতি শাসন', বিস্ফোরক দিলীপ

 

 

পুলিশের হাতে মার

অপরদিকে, বাংলায় ৫ নভেম্বর আসছেন অমিত শাহ। তবে নাড্ডার সফর বাতিল হয়েছে। ৫ তারিখ রাঢ় বেঙ্গল এবং মেদিনীপুর জোনে। ৬ তারিখ কলকাতা এবং নবদ্বীপ জোনে বৈঠক হবে। কখন হবে, কোথায় হবে সেটা শনিবার বৈঠকে ঠিক হবে। জেপি নাড্ডা নর্থ বেঙ্গল করেছেন। অমিত শাহ সাউথ বেঙ্গল করবেন সেভাবেই ঠিক হয়েছে। উল্লেখ্য সৌমিত্র খাঁ, জানিয়েছেন নবান্ন অভিযানে ব্যারিকেড ভাঙার চেষ্টা থেকে ইট বৃষ্টি কিছুই বাদ যায়নি কলকাতা ও হাওড়ায়। ওই অভিযানে যোগ দেওয়ায় পুলিশের লাঠির ঘা খেতে হয়েছে বিজেপির বহু কর্মী সমর্থকের।  আর সেই নবান্ন অভিযানে পুলিশের হাতে মার খাওয়া কর্মীদের সংবর্ধনা দেবে এবার যুব মোর্চা।