কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ভবিষ্যৎবাণী আরো একবার মিথ্যা প্রমাণিত হবে বলে প্রেসবিজ্ঞপ্তিতে দাবি করলো সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। পরিসংখ্যান তুলে ধরে তৃণমূল কংগ্রেস জানিয়েছে, ২০১৫ বিহার এবং দিল্লি নির্বাচন, ২০২০ দিল্লি নির্বাচন এছাড়া গুজরাট, রাজস্থান, মধ্যপ্রদেশ এবং ছত্রিশগড় নির্বাচনে তাঁর ভবিষ্যৎবাণী ভুল প্রমাণিত হয়েছে। প্রসঙ্গত, দুদিনের রাজ্য সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একাধিকবার দাবি করেছেন আগামী বিধানসভা নির্বাচনে রাজ্যে  ২০০ বেশি আসনে জয়লাভ করবে বিজেপি। অমিত শাহের এই দাবির বিরোধিতা করে প্রেস বিজ্ঞপ্তি জারি করেছে তৃণমূল কংগ্রেস। 

আরও পড়ুন: জেলা কমিটি গঠনের পর প্রকাশ্যে গোষ্ঠীকোন্দল, পূর্ব মেদিনীপুরে বিড়ম্বনা বাড়ল তৃণমূলের

অন্যদিকে সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী যে মন্তব্য করেছেন তার সমালোচনা করে তৃণমূল কংগ্রেস জানিয়েছে, দুদিনের রাজ্য সফরে একগুচ্ছ মিথ্যা কথা বলে গেলেন অমিত শাহ। বাংলাকে অসম্মানিত করার জন্য তার এই রাজ্য সফর। একইসঙ্গে প্রকাশিত বিজ্ঞপ্তির তৃণমূল কংগ্রেস জানিয়েছে, বাংলার মানুষ লড়াই করার জন্য প্রস্তুত, অমিত শাহের চ্যালেঞ্জ বাংলার মানুষ গ্রহণ করেছে। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্যহীন ভাবে আক্রমণ করা হয়েছে বলে দাবি করেছে তৃণমূল। একইসঙ্গে অমিত শাহ এর বিরুদ্ধে ফের কেন্দ্রীয় এজেন্সিগুলোকে ব্যবহার করার গুরুতর অভিযোগ করেছে তৃণমূল।

আরও পড়ুন: বাড়ির চারপাশে বেড়া দেওয়ার সময়ে ঘটল বিস্ফোরণ, গুরুতর জখম বাবা ও ছেলে

প্রসঙ্গত গত বৃহস্পতিবার নবান্ন থেকে এই অভিযোগ তোলেন খোদ মুখ্যমন্ত্রী। তিনি বলেন অমিত শাহ কলকাতা এলেই রাজ্যে রেড শুরু হয়ে যায়। তৃণমূলের প্রেস বিজ্ঞপ্তিতে এই অভিযোগের কথাই বলা হয়েছে।  স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহার বিরুদ্ধে নোংরা রাজনীতি করার অভিযোগ তুললেও বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাস্থ্যের বিষয়ে নজর দেওয়ার অনুরোধ জানিয়েছে তৃণমূল।