তিলোত্তার এক দম্পতি ভাইরাল নেটদুনিয়ায়। শুধু ভাইরালই নয়,  প্রৌঢ় দম্পতি রীতিমত মন কেড়ে নিয়েছেন নেট নাগরিকদের। একটি ক্যাফেতে ৯০-এর দশকের হিট গানের সঙ্গে নাচ  করেছিলেন তাঁরা। সেই নাচের দৃশ্যই ক্যামেরা বন্দি করনে ক্যাফতে উপস্থিতি এক ব্যক্তি। মমতা শর্মা দাস নামে নেটব্যবহারকারী তা শেয়ার করেন। ক্রমই তা ছড়িয়ে পড়ে অনেকের কাছে। অধিকাংশ ব্যবহারকারী দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।  

৯০ এর দশকের হিট গান 'ও চলি ও চলি'র সঙ্গে তাল মিলিয়ে নাচলেন ক্যাফেতে উপস্থিত এক দম্পতি। দম্পতির পরবে ছিল হাফ সোয়েটার। আর স্ত্রী ছিলেন শাড়ি পরিহীতা। তাঁদের দুজনের নাচ উৎসাহিত করে ক্যাফেতে অবস্থিত বাকিদেরও। স্বল্প সময়ের ভিডিও মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। দেখে নিন সেই ভিডিও। 

 

ইনস্টাগ্রাম ব্যবহারকীরা জানিয়েছে ঘটনাটি ঘটেছে কলকাতার হার্ড রক ক্যাফেতে। বোম্বে ভাইকিংস-এর গানেতেই পা মিলিয়েছিলেন তাঁরা। একটি সূত্র বলছে ব্যান্ডের প্রধান কণ্ঠশিল্পী হলেন দম্পতির ।  ইতিমধ্যেই ভিডিওটি ৮ লক্ষ মানুষ দেখেছেন। প্রচুর মানষ যে ভিডিওটি পছন্দ করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে অনেকেই নেটিজেনই দম্পতির নাচ দেখে ফিরে গেছেন নিজেদের অতীতে। আর তরুণ প্রজন্মও শুভেচ্ছা  জানিয়ছেন তাদের উচ্ছাব দেখে।