শহর কলকাতায় আকাশ আজ আংশিক মেঘলা থাকবে। রবিবার সারাদিনই ঠান্ডা হাওয়া বইবে শহরে।   আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, বিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৯.২ ডিগ্রি সেলসিয়াস।  যা স্বাভাবিকের থেকে চার ডিগ্রি কম। এবং সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.৩ ডিগ্রি সেলসিয়াস।  রাজ্যে বজ্রবিদ্য়ুৎ সহ বৃষ্টির সম্ভাবনা 
 রয়েছে। 

আরও পড়ুন, বিদেশের কোনও যোগ নেই, চতুর্থ করোনা আক্রান্ত দমদমের বাসিন্দা


শহর কলকাতার আকাশ আজ আংশিক মেঘলা থাকবে। রবিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৯.২ ডিগ্রি সেলসিয়াস।  যা স্বাভাবিকের থেকে চার ডিগ্রি কম। এবং সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.৩ ডিগ্রি সেলসিয়াস। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, রবিবার শহরের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩৪.৩ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।  শহরের বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বাধিক ৯৪ শতাংশ। আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ন্যূনতম ৩০ শতাংশ। এদিকে গত সপ্তাহের, রবিবারেরও সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৯.২ডিগ্রি সেলসিয়াস।  যা স্বাভাবিকের থেকে তিন ডিগ্রি কম। এবং সর্বোচ্চ তাপমাত্রা  ৩২.১ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে এক ডিগ্রি কম।  রবিবার এই মুহূর্তে শহরের তাপমাত্রা ১৯ ডিগ্রি সেলসিয়াস। 

আরও পড়ুন, মোদীর পাশে সৌরভ, করোনা রুখতে জনতা কারফিউ সমর্থন দাদার

আবহাওয়া দফতরের খবর অনুযায়ী,রবিবার ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্যে। বিক্ষিপ্তভাবে ঝড় ও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা।  ঝড় বৃষ্টির পূর্বাভাস উত্তরবঙ্গের জেলাগুলিতে ও। দার্জিলিং সহ পার্বত্য এলাকায় শিলাবৃষ্টির ও  সম্ভাবনা।  রবিবার ঝড় বৃষ্টির পর সোমবার থেকে পরিষ্কার আকাশ। সোমবার আরও একটি পশ্চিমী ঝঞ্ঝা ঢুকবে উত্তর পশ্চিম ভারতে। এর জেরে উত্তর-পশ্চিমের রাজ্যগুলিতে আবহাওয়ার পরিবর্তন। মঙ্গলবার  তুষারপাতের সম্ভাবনা জম্মু কাশ্মীর লাদাখ হিমাচল প্রদেশ উত্তরাখন্ডে।মঙ্গলবার ও বুধবারবজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি শিলা বৃষ্টির সম্ভাবনা পাঞ্জাব হরিয়ানা দিল্লি উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে।

 

আরও পড়ুন, 'শিক্ষকদের স্কুলে হাজিরার নোটিস প্রত্যাহার করুন', মুখ্যমন্ত্রীর কাছে আর্জি রাজ্য়পালের