করোনো আতঙ্কে বাড়ানো হচ্ছে সময়সীমা। আগামী ১০ জুন পর্যন্ত রাজ্যে বন্ধ থাকছে সমস্ত স্কুল-কলেজ। শনিবার নবান্নে এই ঘোষণা করেছেন মুখ্য়মন্ত্রী। তিনি বলেন,অনলাইনে যেভাবে পড়াশোনা হচ্ছে সেভাবেই চলবে। যেহেতু লকডাউন ৩০ এপ্রিল পর্যন্ত বাড়ানো হচ্ছে তাই আগামী ১০ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানগুলি বন্ধ  রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কেন্দ্রের হিসেবে ১২৬, মমতা বলছেন ৯৫ জন আক্রান্ত.

সামান্য় কদিনের জন্য় স্কুল খুলে ফের গরমের ছুটিতে যাওয়ার দরকার নেই। একেবারে গরমের ছুটি পর্যন্ত স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আপাতত ক্লাস ফাইভ থেকে ক্লাস এইট পর্যন্ত সব শ্রেণির পড়ুয়াদের পাশ করিয়ে দেওয়া হয়েছে। 

লকডাউন ভাঙছে 'মমতার সরকার', রাজ্য়কে কড়া চিঠি স্বরাষ্ট্র মন্ত্রকের..

এই বলেই অবশ্য় থেমে থাকেননি মুখ্য়মন্ত্রী, করোনো আতঙ্কে বাড়ানো হচ্ছে স্কুল কলেজের পঠন পাঠনের সময়সীমা। তিনি বলেন, প্রধানমন্ত্রী আগামী ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানোর কথা বলেছেন। আমরাও সেই প্রস্তাবে সম্মত হয়েছি। সেই মতো রাজ্যেও লকডাউন চলবে। সবাইকে বলছি লকডাউন মেনে চলুন। তবে পুলিশকে লকডাউন সামলাতে কড়াকড়ি করতে বললেও বাড়াবাড়ি না করার কথা বলেছেন মমতা। অতীতে দেখা গিয়েছে,  কথা না শুনেই রাস্তায় লকডাউনে কাউকে দেখলেই অনেক ক্ষেত্রে লাঠি চার্জ করেছে পুলিশ।

লকডাউনে গিজ গিজ করছে মানুষ, হাওড়া ফুল মার্কেটে ভয়াবহ দৃশ্য়.