কালীপুজোর মাঝেই রবিবার সাতসকালে ফের গাড়ি-দুর্ঘটনায় প্রাণ হারলেন এক মহিলা। রাস্তা পারাপারের সময় সিগন্য়াল ভেঙে ছুটে আসা গাড়ির ধাক্কায় মৃত্যু হয় ওই মহিলার। দুর্ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ এলে  রণক্ষেত্রের আকার ধারণ করে ইম বাইপাসের কাদাপাড়া মোড়।

আরও পড়ুন, 'বাবা একদম ভালো নেই-এই অবস্থায় আর দেখতে পারছি না', চোখ ভিজে এল সৌমিত্র কন্যা পৌলমীর

 

মহিলাকে টেনে হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি

সূত্রের খবর, রবিবার ভোর ৫ টা নাগাত সল্টলেকের দিক থেকে একটি সাদা রঙের গাড়ি আসছিল। কাদাপাড়া মোড়ের কাছে সিগন্যাল ভেঙে এগিয়ে আসে গাড়িটি। সেই সময় রাস্তা পার করছিলেন ওই মহিলা। ফাঁকা রাস্তায় দ্রুত বেগে এগিয়ে আসা গাড়িটি সজোরে ধাক্কা মারে। ওই মহিলাকে গাড়ির চাকায় জড়িয়ে বেশ কিছুটা রাস্তা টেনে হিঁচড়েও নিয়ে যায় গাড়িটি। এরপরেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই মহিলার বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

আরও পড়ুন, মুখ্যমন্ত্রীর বাড়িতে কালীপুজো, অঞ্জলী দিলেন অভিষেক, কাঁসর ঘণ্টা বাজালেন মমতা

 


 রণক্ষেত্র ইম বাইপাসের কাদাপাড়া মোড় 

 
জানা গিয়েছে, গৌরি দত্ত নামে ওই মহিলা দত্তা বাদের বাসিন্দা। স্থানীয়রা দুর্ঘটনার পরে গাড়িটিকে ধরে ফেলে।  গাড়ির চালক এবং আরোহী মারধরও করা হয়।  দুর্ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ এলে বিক্ষোভ দেখানো শুরু করে এলাকাবাসী। এরপরেই রণক্ষেত্রের আকার ধারণ করে ইম বাইপাসের কাদাপাড়া মোড়। উল্লেখ্য, ১৪ নভেম্বর শনিবারই সকাল ৯ টায় মোমিনপুর মোড়ে  ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু এক মহিলার। লোকজন চিৎকার করলে গাড়িটি মহিলার মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান ওই মহিলা। তবে আলিপুর থানার কাছে গাড়িটাকে ধরে ফেলে পুলিশ। মোমিনপুর মোড়ে তৈরি হয়ে উত্তেজনা। মর্মান্তিকভাবে ২৪ ঘন্টার মধ্য়েই আরও এক দুর্ঘটনায় প্রাণ বলি হল শহরে।