Asianet News BanglaAsianet News Bangla

ছুটির দুপুরে বেপরোয়া গাড়ির ‘জয়রাইড’, পথচারীকে পিষে দিয়ে চলে গেলেন মহিলা চালক

রবিবার দুপুরে শহরের বুকে মর্মান্তিক দুর্ঘটনা। রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া পথচারীকে পিষে দিয়ে বেরিয়ে গেল একটি বিলাসবহুল গাড়ি। 

Woman died in Ballygunge circular road car accident ANBSS
Author
Kolkata, First Published Aug 7, 2022, 8:36 PM IST

রবিবারের মহানগরীতে মর্মান্তিক দুর্ঘটনা। দক্ষিণ কলকাতায় একটি বিলাসবহুল গাড়ির বেপরোয়া গতি প্রাণ কেড়ে নিল এক পথচারী মহিলার। আজ দুপুরে কলকাতার বালিগঞ্জ সার্কুলার রোডে দুর্ঘটনাটি ঘটে। ঘাতক গাড়িটি চালাচ্ছিলেন এক মহিলা। তাঁকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

এলাকার প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, রবিবার দুপুর ২টো নাগাদ বালিগঞ্জের রাস্তাঘাট ফাঁকাই ছিল। বেকবাগান মোড়ের কাছে এ.জে.সি বোস রোড থেকে বাঁক নিয়ে বালিগঞ্জ সার্কুলার রোডে ঢোকে ওই বিলাসবহুল গাড়ি। প্রচণ্ড গতিতে আসার সময় নিয়ন্ত্রণ হারায় লাল রঙের গাড়িটি। প্রথমে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পর পর ২টি গাড়িতে ধাক্কা মারে সেটি। সেসময়ে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন মাঝবয়সি এক মহিলা। দুর্ভাগ্যবশত তিনি ঘাতক গাড়ি আর রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি BMW-র মাঝে পড়ে যান। ঘটনাস্থলেই দুটি গাড়ির মাঝে পিষে গিয়ে মৃত্যু হয় তাঁর।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় বালিগঞ্জ থানার পুলিশ। ঘাতক গাড়ির মহিলা চালককে আটক করা হয়েছে। চালকের আসনের পাশে বসেছিলেন তাঁর বোন এবং পিছনে ছিলেন আরও এক জন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ছুটির দুপুরে ফাঁকা রাস্তায় দ্রুত গতিতে গাড়ি চালাতে বেরিয়েছিলেন তিনি। তার জেরেই অকালে প্রাণ গেল বছর পঁয়তাল্লিশের ষষ্ঠী দাসের। ঘাতক গাড়িটিও বার বার ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। অন্য গাড়ি দুটিরও প্রচুর ক্ষয়ক্ষতি হয়েছে। 

ঘটনার জেরে সাময়িকভাবে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। তবে পুলিশ দ্রুত এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত ষষ্ঠী দাস পিকনিক গার্ডেনের বাসিন্দা বলে জানা গেছে। গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন কি না, সেটা জানার জন্য শারীরিক পরীক্ষা করা হবে।


আরও পড়ুন-
আবহাওয়ার ভ্রুকুটিকে থোড়াই কেয়ার, দিঘার সমুদ্রে স্নানে নেমে মর্মান্তিক মৃত্যু পর্যটকের
দিল্লি বিমানবন্দরে প্লেনের নিচে গাড়ি, ভয়াবহ দুর্ঘটনা এড়াল পাটনামুখী ইন্ডিগো উড়ান
বেহাল রাস্তা, লরিতে পিষে প্রাণ গেল স্কুল ফেরত নাবালিকার

Follow Us:
Download App:
  • android
  • ios