কলকাতার এনআরএসে করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি মহিলার মৃত্যু হয়েছে। রবিবার রাতেই করোনা উপসর্গ নিয়ে ওই মহিলা এনআরএস-এর আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। এদিকে ভর্তি সোমবার তার মৃত্য়ু হয়। মৃত্য়ুর আগেই মহিলার নমুনা নাইসেডে পাঠানো হয়েছে। রিপোর্ট এখনও আসেনি। তাই করোনায় আক্রান্ত হয়ে এই মৃত্য়ু হল কিনা তা নিয়ে রীতিমত চিন্তায় চিকিৎসকেরা এবং প্রশাসন। 

আরও পড়ুন, রাজ্য়ে ২২টি করোনা হাসপাতাল, সংক্রমিত বাড়ছে দেখেই সিদ্ধান্ত স্বাস্থ্য় ভবনের

রবিবার রাতেই জ্বর,শ্বাসকষ্ট নিয়ে এনআরএসে ভর্তি করা হয়  বছর পয়তাল্লিশের ওই মহিলাকে। মৃতার বাড়ি উত্তর ২৪ পরগনার ধর্মপুকুরে। করোনা উপসর্গ থাকার দরুন তাঁকে  আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল। তবে আগেই ওই মহিলার মৃত্য়ুর আগেই তার নমুনা নাইসেডে পাঠানো হয়। যদিও নাইসেড থেকে রিপোর্ট এখনও আসেনি। এদিকে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্য়া ক্রমশ বাড়ছে। প্রসঙ্গত, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজ্যে দ্বিতীয় রোগীর মৃত্যু হল৷ রবিবার গভীর রাতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় কালিম্পঙের করোনা আক্রান্ত মহিলার৷  তাঁর মেয়ে এবং চিকিৎসককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে৷

আরও পড়ুন, দীর্ঘ পথ হেঁটেও মিলল না সন্তানের ওষুধ, দম্পতিকে সাহায্য়ের হাত এগিয়ে দিল কলকাতা পুলিশ

 অপরদিকে, রাজ্যে আরও এক করোনা আক্রান্তের খোঁজ মিলল কলকাতায় ৷ বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ৭৭ বছরের বৃদ্ধের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে৷ তাঁকে ভেন্টিলেশনে রাখতে হয়েছে৷ রবিবার রাতেই ওই বৃদ্ধের করোনা পরীক্ষার রিপোর্ট আসে হাসপাতাল কর্তৃপক্ষের হাতে৷ সেখানেই তাঁর করোনা পজিটিভের কথা উল্লেখ ছিল৷ উল্লেখ্য়, ভারতে করোনা আক্রান্তের মোট সংখ্যা ৯৭৯। মাত্র ২৪ ঘণ্টারও কম সময়ে নতুন করে মৃত্যু হয়েছে ছয় জনের ৷ সুস্থ হয়েছেন অথবা হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে ৮৬ জনকে ৷ মোট মৃতের সংখ্যা ২৫ এবং অন্য জায়গায় চলে গিয়েছেন ১ জন ৷ এরই মাঝে করোনার কোপে উত্তরপ্রদেশে মোট ৬৫ জনের শরীরে করোনা আক্রান্তের নমুনা পাওয়া গিয়েছে ৷ কলকাতায় করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্য়ু হয়েছে। এই মুহূর্তে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে হলো ২২ এবং কালিম্পং-এর একজন করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

রাজ্যে আরও এক করোনা আক্রান্তের হদিশ,সংক্রমিতের সংখ্যা বেড়ে ২২

জ্বর নিয়েই ট্রেন করে একটানা অফিস, ভয়ে কাঁটা রাজ্য়ের করোনা আক্রান্তর সহকর্মীরা

ফের তথ্য গোপন করোনা আক্রান্ত প্রৌঢ়ের ভাইয়ের, আইসোলেশনে ভর্তি বরানগরের বাসিন্দা